শিরোনামঃ-

» ডিস্ট্রিক্ট গভর্নরের রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট’র অফিসিয়াল ক্লাব ভিজিট

প্রকাশিত: ২৮. সেপ্টেম্বর. ২০১৮ | শুক্রবার

সিলেট বাংলা নিউজ বিশেষ রিপোর্টারঃ রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট-এ গভর্নর কর্তৃক অফিসিয়াল ক্লাব ভিজিট সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর মির্জাজাঙ্গালস্থ একটি অভিজাত হোটেল’র সম্মেলন কক্ষে এ অফিসিয়াল ক্লাব ভিজিট অনুষ্ঠিত হয়।

ক্লাব সেক্রেটারী রোটারিয়ান ইকবাল হোসাইনের সঞ্চালনায় ও  ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান আবু সুফিয়ানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রোটারি ডিস্ট্রিক্ট গভর্নর দিল নাশিন মহসিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রোটারি সিলেট সুরমা জোনের কো-অর্ডিনেটর পিপি এম. নূরুল হক সোহেল, ডিস্ট্রিক্ট কনফারেন্স চেয়ার রোটারিয়ান পিপি এ কে এম শামসুল হক দীপু, ডেপুটি গভর্নর রোটারিয়ান পিপি মো. কবির উদ্দিন, এসিস্ট্যান্ট গভর্নর মো. আজিজুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে ডিস্ট্রিক্ট গভর্নর দিল নাশিন মহসিন বলেন- রোটারি বিশ্বব্যাপী আর্তমানবতার সেবায় ও কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

রোটারিয়ানরা তাদের কর্মের মাধ্যমে মানুষের ভালোবাসা অর্জন করে থাকেন। রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট মানবতার সেবায় এক অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছে।

ক্লাবের সদস্যদের মধ্যে এ বন্ধনকে শক্তিশালী করে মানবতার সেবায় আরো বেশি কাজ করার জন্য আহবান জানান।  পাশাপাশি রোটারি ইন্টারন্যাশনালে শক্তিশালী অবস্থান সৃষ্টি করার জন্য কাজ করতে তিনি সকলকে উৎসাহিত করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- আইপিপি রোটারিয়ান মোহাম্মদ তওফিক বকস, পিপি নজীর আহমদ আজাদ, রোটারিয়ান পিপি মোশাররফ হোসেন জাহাঙ্গীর, পিপি রোটারিয়ান ইয়াকুতুল গণি ওসমানী, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আহসান আহমদ খান, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান রেহান উদ্দিন রায়হান।

অনুষ্ঠানটি দু’টি পর্বে অনুষ্ঠিত হয়। প্রথম পর্বে ডিস্ট্রিক্ট গভর্নর দিল নাশিন মহসিন রোটারি এবং রোটারি ক্লাবের সদস্যদের করণীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

এসময় তিনি মানবতার সেবায় রোটারি মেট্রোপলিটন ক্লাবকে আরো গতিশীল করার পাশাপাশি গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেন।

দ্বিতীয় পর্বে ক্লাব প্রেসিডেন্ট সভার আনুষ্ঠানিক কার্যক্রম ঘোষণা করেন।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রোটারিয়ান আহসান আহমদ খান।

রোটারি প্রত্যয় পাঠ করেন রোটারিয়ান তানভীর বকস এবং জাতীয় সংগীতে নেতৃত্ব দেন পিপি মোশাররফ হোসেন জাহাঙ্গীর।

অনুষ্ঠানে উপস্হিত ৪ জন অসহায় মহিলাকে সেলাই মেশিন প্রদান করা হয়।

সেলাই মেশিন তুলে দেন প্রধান অতিথি ডিস্ট্রিক্ট গভর্নর দিল নাশিন মহসিন।

অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন ক্লাব সদস্যরা এবং শেষে ক্লাবের পক্ষ থেকে তাকে কিছু উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন পিপি রোটারিয়ান ইয়াকুতুল গণি ওসমানী।

গভর্নর’স ক্লাব ভিজিট উপলক্ষে ক্লাবে একজন নতুন সদস্যকে ইনডাক্ট করা হয়।

ব্যাংকার মো. মুদাব্বির আহমদকে রোটারি পিন পরিয়ে ক্লাবে অন্তর্ভূক্ত করেন ডিস্ট্রিক্ট গভর্নর দিল নাশিন মহসিন।

ক্লাব প্রেসিডেন্ট রোটায়িার আবু সুফিয়ান বিগত দিনে সম্পন্ন প্রজেক্টগুলো প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রোটারিয়ান ডা. নওশীন এঞ্জেলা, রোটারিয়ান পিপি মো. ফারুক আহমদ, রোটারিয়ান পিপি কাজী মঈনুল ইসলাম হেলাল, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান সাইফুর রহমান খোকন, মো. তোফাজ্জুল হোসেন, আব্দুর রহমান জামিল, আব্দুল বাছিত, দেওয়ান রুশো চৌধুরী, ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম চৌধুরী, রেজাউল করীম, কাজী আব্দুল জলিল খান, ফয়সল আহমদ, মো. নিজাম উদ্দিন, এডভোকেট আজিম উদ্দিন, তাজ উদ্দিন খান, আহমদ ইয়াহইয়া সাদী, মো. আসাদুজ্জামান রনি, এডভোকেট আসমা বেগম, রাহাত আফিয়া মিলি, সুলতানা চৌধুরী ও জাফর তাইয়ার।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30