শিরোনামঃ-

» নগরীতে সিএনজি চালক খুন; আটক ৩

প্রকাশিত: ০৫. নভেম্বর. ২০১৮ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ সিলেটে নগরীর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন নবাব রোডের মোড়ে অটোরিকশাচালক নয়ন মিয়া ওরফে ময়না (৩৪) খুনের ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে।

সোমবার (৫ নভেম্বর) সকালে তাদের আটক করা হয়।

জানা গেছে- আটককৃত ব্যক্তিরা সিলেটের স্বেচ্ছাসেবক লীগ রাজনীতির সাথে জড়িত। আটকরা হলেন- স্বেচ্ছাসেবক লীগ কর্মী হাবিব সহ আরো ২ জন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া আটকের সত্যতা স্বীকার করে বলেন- আটকদের মধ্যে হাবিবের দেখানো মতে খুনের ঘটনায় ব্যবহৃত ছোরা উদ্ধার করা হয়েছে।

তাকে আদালতে সোপর্দ করা হবে। এছাড়া অন্য দু’জনকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।

রবিবার (৪ নভেম্বর) রাত ১১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন নবাব রোডের মোড়ে ফুলকুলির শো-রুমের সামনে সিএনজি অটোরিকশাচালক নয়নকে ছুরিকাঘাত করে খুন করা হয়।

নয়ন নগরের কাজী জালালউদ্দিন এলাকার এফ-১০৯ বাসার আইন উদ্দিনের ছেলে। তিনি সিটি কর্পোরেশনের ১০নং ওয়ার্ডের শামীমাবাদ আবাসিক এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়- ঘটনার সময় নবাব রোডের মোড়ে গাড়িতে বসা ছিলেন নয়ন। এসময় কয়েকজন এসে তাকে জোর পূর্বক অন্যত্র নিয়ে যেতে চায়। কিন্তু তিনি রাজি না হওয়ায় দুর্বৃত্তরা তার উরুতে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রাখে।

দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করার পরপরই আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সোমবার (৫ নভেম্বর) নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি মোহাম্মদ সেলিম মিয়া।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৬০ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30