শিরোনামঃ-

» মহান বিজয় দিবসে এসআইইউ’র শ্রদ্ধাঞ্জলি অর্পণ

প্রকাশিত: ১৬. ডিসেম্বর. ২০১৮ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ রবিবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস। বিজয় দিবস উপলক্ষে প্রতি বছরের মত এবারও সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিবার এর পক্ষ থেকে সকাল ৯টায় সিলেটের কেন্দীয় শহীদ মিনারে বীর শহীদ সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিন এর নেতৃত্বে পুষ্প মাল্য অর্পণ করা হয়।

কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন কল্পে পুষ্পমাল্য অর্পণ করার পর, সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের হল রুমে ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক প্রণব কান্তি দেব এর সঞ্চালনায় ও মানবিক অনুষদের ডিন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় মহান বিজয় দিবসের আলোকে মূল্যবান বক্তব্য রাখেন বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ঋষি কেশ ঘোষ, প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজ, রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, অর্থ পরিচালক সুশান্ত আচার্য, পরীক্ষা নিয়ন্ত্রক সৈয়দ হাসান মাহমুদ, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান এক্রামুল ফারুক, আইন বিভাগের বিভাগীয় প্রধান মো. হুমায়ুন কবির, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ্, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসাইন, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান জাকারিয়া হাবিব এবং উদযাপন কমিটির সদস্য সচিব ডেপুটি লাইব্রেরিয়ান মো. মোস্তফা কামাল।

আলোচনা পর্বের শেষে সাংস্কৃতিক ও কবিতা পাঠে অংশগ্রহণ করেন অত্র বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার বিপ্রেশ রায়, শিক্ষার্থী সুপ্রিয়া তালুকদার, ঈশিতা রায়, ফাল্গুনি রায়, রাহেনা বেগম, সুইটি বেগম, মো: জাকির, আনিসা আলম আশা, রেশমা আক্তার, নুসরাত, কে আর ইমন, এহেসানুল হক হ্নদয় সহ আরও অনেকেই।

এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রী বৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এসআইইউ এর শিক্ষার্থী মো. কিবরিয়া ও গীতা পাঠ করেন অত্র বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার সুবিনয় আচার্য।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯৫ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031