শিরোনামঃ-

» বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে মহান বিজয় দিবস পালিত

প্রকাশিত: ১৬. ডিসেম্বর. ২০১৮ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করলো সিলেটের প্রথম এবং দেশের অন্যতম শ্রেষ্ঠ বেসরকারি মেডিকেল কলেজ ও হাসপাতাল জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল।

সিলেটের কৃতি সন্তান, প্রখ্যাত সমাজসেবী, মানব হিতৈষী, দেশে বিদেশে অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান ও সমাজকল্যাণমূলক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা দানবীর ড. সৈয়দ রাগীব আলী প্রতিষ্ঠিত জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে বিজয় দিবসে আয়োজিত অনুষ্ঠান সমূহের মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, স্বেচ্ছায় রক্তদান কর্মসুচী এবং ফ্রি ব্লাড গ্রুপিং। দিনের শুরুতে জাতীয় ও কলেজের পতাকা উত্তোলন করা হয়।

রবিবার (১৬ ডিসেম্বর) সকাল ১১টায় কলেজের লেকচার গ্যালারীর সামনে সন্ধানী, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিটের সহযোগীতায় স্বেচ্ছায় রক্তদান কর্মসুচী ও ফ্রি ব্লাড গ্রুপিং উদ্বোধন করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক এ কে এম দাউদ।

মহান বিজয় দিবসে উপরোক্ত কর্মসূচীগুলোতে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন হাসপাতালের পরিচালক অধ্যাপক মো. তারেক আজাদ, সাংস্কৃতিক কমিটির চেয়ারম্যান ও ডার্মাটোলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শামীমা আখতার, ব্লাড ট্রান্সফিউশন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো. বদরুল ইসলাম, হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু সহ সর্বস্তরের শিক্ষক, চিকিৎসক, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30