শিরোনামঃ-

» খাদিমনগরের বিশাল জনসভায় ড. মোমেন নৌকার গণজোয়ার কোন অপশক্তি থামাতে পারবে না

প্রকাশিত: ২৬. ডিসেম্বর. ২০১৮ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত মহাজোট প্রার্থী ড. একে আব্দুল মোমেন বলেছেন, গত ১০ বছরে আওয়ামী লীগের অভূতপূর্ব উন্নয়ন সাধনের কারণে নৌকার যে গণজোয়ার তৈরি হয়েছে, তা কোন অপশক্তি থামাতে পারবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্যারিশম্যাটিক নেত্রী। তিনি দেশের গন্ডি পেরিয়ে বিশ্বেরও নেত্রীতে রুপান্তিরিত হয়েছেন। সততা ও দৃঢ়তার কারণে তিনি বিশ্বের প্রভাবশালীদের মধ্যে একজনে রুপান্তরিত হয়েছেন। তাঁর নেতৃত্ব দেশ গত ১০ বছরে যে উন্নয়ন করেছে, স্বাধীনতার ৩৮ বছরেও তা হয়নি। এমন নেত্রী এবং তাঁর নৌকা মার্কাকে সবাই পছন্দ করছে। আগামী ৩০ ডিসেম্বর এ মার্কাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীর ত্যাগ এবং দেশের উন্নয়নের স্বীকৃতি দিতে হবে।

তিনি মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাতে সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের পাঠানপাড়ায় ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় এ কথা বলেন। এ সময় তিনি ওই এলাকায় একটি প্রাইভেট ইকোনোমিক জোন হচ্ছে জানিয়ে বলেন, সেখানে দুই থেকে আড়াই লাখ মানুষের কর্মসংস্থান হবে। আর তাতে অগ্রাধিকার পাবেন সেখানকার স্থানীয় বাসিন্দারা। এই ইকোনোমিক জোনের কারণে ওই এলাকার চেহারা বদলে যাবে বলেও তিনি জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৬নং ওয়ার্ড মেম্বার বশির আহমদের সভাপতিত্বে, আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম ও যুবলীগ নেতা সাদ্দাম হোসেনের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, ইকোনোমিক জোনের এমডি ফখরুল ইসলাম চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আপ্তাব উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তেরা মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল মালিক, ইউপি সদস্য আনছার আলী, শ্রমিক লীগ নেতা মাহবুবুর রহমান, আরিফ আহমদ সুমন, সুজন আহমদ, হরমুজ আলী, স্বেচ্ছাসেবকলীগ নেতা ফখরুল ইসলাম প্রমুখ।

এছাড়া ৫/৬/৭/৮/৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বক্তব্য রাখেন।

জিন্দাবাজারে ব্যবসায়ীদের উদ্যোগে নৌকার সর্মথনে সভা
জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলিতে আজ সন্ধ্যায় বৃহত্তর জিন্দাবাজারের ব্যবসায়ীদের উদ্যোগে নৌকার সর্মথনে নির্বাচনী সভায় বক্তব্যে কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেন, বাংলাদেশ আজ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার দিকে অনেকদূর অগ্রসর হয়েছে। এ অগ্রযাত্রায় সবাইকে শরিক হতে হবে। উন্নত, সমৃদ্ধ দেশ গড়তে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

মঙ্গলবার বিশিস্ট ব্যবসায়ী বাবর বকসের সভাপতিত্বে ও সিলেট প্রেস মালিক সমিতির সভাপতি মেহেদী কাবুলের পরিচালনায় সভায় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট-১ আসনের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, জেলা আওয়ামী লীগের স্বাস্থ ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, জেলা অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি জাকারিয়া আহমদ, সহ-সভাপতি আব্দুল হামিদ, ব্যবসায়ী নেতা সমশের বকস, রুহুল মালিক সুটন, তাঁতিলীগ নেতা আলমগীর হোসেন, নোমান আহমেদ, শেখ আবুল হাসনাত বুলবুল, স্বেচ্ছাসেবকলীগ নেতা কামরান আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা এম এইচ ইলিয়াস দিনার, আলী হোসেন আলম, নজির হোসেন লাহিন, শুকরিয়া মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কিবরিয়া হোসেন নিঝুম, মিলেনিয়াম মার্কেটের ইয়াসিন সুমন, মুক্তিযোদ্ধা গলির রনজিত দেবনাথ, রেজাউল হক রেজু, ছাত্রনেতা জামিল আহমদ, এস আর ইজদানি, মারফ আহমদ, জুনেল আহমদ, শেখ ফুরকান আহমদ, ফাহিম আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৮৮ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031