শিরোনামঃ-

» এসআইইউ”তে আইকিউএসি’র প্রোজেক্ট কম্পলিশন ওয়ার্কসপ অনুষ্ঠিত

প্রকাশিত: ২৭. ডিসেম্বর. ২০১৮ | বৃহস্পতিবার

সিলেট বাংলা নিউজ, এসআইইউ প্রতিনিধিঃ সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’তে আইকিউএসি’র প্রোজেক্ট কম্পলিশন ওয়ার্কসপ বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওছঅঈ (Institutional Quality Assurance Cell) পরিচালক এক্রামুল ফারুক এর সভাপতিত্বে ও অতিরিক্ত পরিচালক সহকারী অধ্যাপক মো. মশিউর রহমান এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ অ্যাক্রিডিটেশন কাউন্সিলের চেয়ারম্যান প্রফেসর মো. মেছবাহ উদ্দিন আহমদ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন- সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সচিব সামছি বেগম, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের কোষাধ্যক্ষ ফরিদা বেগম সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইকিউএসি’র পরিচালক, প্রফেসর ড. আব্দুল আউয়াল বিশ্বাস, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় আইকিউএসি’র পরিচালক প্রফেসর মো. নজরুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন- মানবিক অনুষদের ডিন, প্রফেসর মুয়ীজুর রহমান, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ঋষি কেশ ঘোষ, প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজ, রেজিস্ট্রার নসরত আফজা চৌধুরী, পরিচালক অর্থ সুশান্ত আচার্য, পরীক্ষা নিয়ন্ত্রক সৈয়দ হাসান মাহমুদ, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ সহ অত্র বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে এসআইইউ এর সকল ভৌত অবকাঠামো সহ শিক্ষার সার্বিক মানের প্রশংসা করেন এবং শিক্ষার গুনগত মান ধরে রাখার জন্য আইকিউএসি প্রজেক্টের গুরুত্ব তুলে ধরেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫৪ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031