শিরোনামঃ-

» রোটারী ক্লাব মেট্রোপলিটনের মাদক প্রতিরোধ বিষয়ক লিফলেট বিতরণ

প্রকাশিত: ০৬. জানুয়ারি. ২০১৯ | রবিবার

সিলেট বাংলা নিউজ গোলাপগঞ্জ প্রতিনিধিঃ রোটারী ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে মাদকের ক্ষতিকারক দিক সম্পর্কে জনসাধারণের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

রবিবার (৬ জানুয়ারি) হেতিমগঞ্জ বাজারে পথচারী, যুব সমাজ, বিপনীবিতান সহ নানা শ্রেণি পেশার মানুষের হাতে লিফলেট বিতরণ করেন রোটারি সদস্যবৃন্দ।

এ সময় বক্তারা বলেন- মাদকের কুফল বিষয়ক এই লিফলেট বিতরণের মাধ্যমে জনসাধারণ বিশেষ করে যুব সমাজ মাদকের ভয়াবহতা সম্পর্কে অবহিত হবে। এতে সমাজ ও দেশ উপকৃত হবে। মাদক বর্জনের জন্য মাদক গ্রহণকারীর দৃঢ় ইচ্ছাশক্তি যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। এজন্য প্রথমে মাদক নিবারণের জন্য সমাজ ও স্বাস্থ্যসচেতন ব্যক্তিবর্গের সমন্বয়ে সামাজিক প্রতিরোধ গড়ে তোলা একান্ত প্রয়োজন। মাদক গ্রহণ করাকে ঘৃণার চোখে দেখা উচিত। মাদক গ্রহণের ক্ষতিকর বিষয় সম্বন্ধে শারীরিক, পারিবারিক, অর্থনৈতিক ও ধর্মীয় দিকগুলো তুলে ধরে সচেতনতা সৃষ্টি করতে হবে। মাদকের ক্ষতি ও অপকারিতা সম্বন্ধে অবহিত হলে এই বদাভ্যাস ত্যাগ করা ও এর প্রতি ঘৃণা জন্মানো সহজ হবে।

এতে উপস্থিত ছিলেন- ক্লাব প্রেসিডেন্ট মো. আবু সুফিয়ান, ক্লাবের এ্যাসাইন ডেপুটি গভর্ণর রোটারিয়ান মোহাম্মদ কবির উদ্দিন, এ্যাসাইন এ্যাসিস্টেন্ট গভর্ণর রোটারিয়ান আজিজুর রহমান, পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান মইনুল ইসলাম হেলাল, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আহসান আহমদ খান, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান রেহান উদ্দিন রায়হান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২১ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031