শিরোনামঃ-

» খাদিমনগরে শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিত: ১৯. জানুয়ারি. ২০১৯ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ সমাজসেবা ভিত্তিক সংগঠন আন-নাজির ফাউন্ডেশনের অর্থায়নে ও সামাজিক সংগঠন রুরাল টু আরবানের সহযোগিতায় সিলেটের খাদিমনগর ‘প্রফুল্ল পাত্র প্রাথমিক বিদ্যালয়ে’ শনিবার (১৯ জানুয়ারি) শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

রুরাল টু আরবানের প্রেসিডেন্ট ও আন-নাজির ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মো আবু সাঈদের সভাপতিত্বে ও রুরাল টু আরবানের জেনারেল সেক্রেটারী হাফিজুর রহমান রাহাদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আশফাক আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমেদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিপা বেগম, বিদ্যালয় কমিটির সদস্য ধরনী পাত্র ও রুরাল টু আরবানের ফাউন্ডার মো. সোহেল রানা।

অনুষ্ঠানে প্রায় ১০০ জন শিক্ষার্থীর মাঝে বিনামুল্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে আশফাক আহমেদ বলেন- সমাজ ও জাতীর উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নাই। শিক্ষাই জাতির মেরুদন্ড। আগামী দিনে দেশ ও জাতীর নেতৃত্বদানে উপস্থিত ছেলে মেয়েদের তিনি উৎসাহ প্রধান করেন।

অনুষ্ঠানকে সার্বিকভাবে সফল ও সার্থক করায় আন-নাজির ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা প্রধান পরিচালক হাফিজ মাওলানা আব্দুল কাদির আল মাহদি সংশ্লিষ্ট সবাইকে মুবারকবাদ জানান ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- রুরাল টু আরবানের ফাইনান্স সেক্রেটারী সৈয়দ জাফরুল হোসেন, এক্সিকিউটিভ মেম্বার আমিনা বেগম, রহিমা বেগম, জাকিয়া সুলতানা, তামান্না আক্তার, রায়হান জালালী, উসমান ফাইয়াজ পলাশ, ফাইজা রহমান চৌধুরী ও আফজাল নাদির প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭০ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031