শিরোনামঃ-

» সিলেট উন্নয়ন সংস্থার ২০১৯-২০ সালের নতুন কমিটি গঠন

প্রকাশিত: ২৪. জানুয়ারি. ২০১৯ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ বৃহত্তর সিলেটের সামাজিক উন্নয়নমূলক সংগঠন সিলেট উন্নয়ন সংস্থার নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ২৩ জানুয়ারি বুধবার নগরীর তালতরাস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে কমিটি গঠন উপলক্ষ্যে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সকলের সর্বসম্মতিক্রমে ২০১৯-২০ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সংস্থার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি মো. আলী আহমদকে সভাপতি, সাবেক সহ-সভাপতি কবির আহমদ খানকে সাধারণ সম্পাদক ও সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মুমিন লাহিনকে সাংগঠনিক সম্পাদক মনোনিত করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি রোটারিয়ান মো. মনিরুল ইসলাম, সহ-সভাপতি নাহিদা আক্তার রুমা, রুবি রহমান, বাবুল আহমদ চৌধুরী, আলী আকবর রাজন, যুগ্ম-সম্পাদক রকি দেব, সহ-সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, হিফজুর রহমান, অর্থ সম্পাদক শফিউল আলম শফিক, দপ্তর সম্পাদক জাহেদ আহমদ, সাংস্কৃতিক সম্পাদক রাজিব দাশ, সমাজ সেবা সম্পাদক হাবিবুর রহমান খোকন, প্রচার সম্পাদক শাহান আল মাহমুদ, সহ-প্রচার সম্পাদক পারভেজ আহমদ, যুব ও ক্রীড়া সম্পাদক জয়দ্বীপ চক্রবর্তী জন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রেহানা ফারুক শিরিন, সহ-মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শারমিন কবির, কার্যনির্বাহী সদস্য রকিব আল মাহমুদ, মারুফ আহমদ, নাসির উদ্দিন।

এছাড়া সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক ডা. এ এ এম শিহাব উদ্দিনকে উপদেষ্টা হিসেবে মনোনিত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫০ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031