শিরোনামঃ-

» সকল অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করে দেশকে এগিয়ে নিতে হবে : পরিকল্পনা মন্ত্রী এম এ মন্নান

প্রকাশিত: ২৭. জানুয়ারি. ২০১৯ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ পরিকল্পনা মন্ত্রী এম এ মন্নান বলেছেন, দেশের অনেক উন্নয়ন মূলক কাজ এখনও অসম্পূর্ণ রয়েছে। তাই তা সম্পন্ন করতে হবে। সবাই মিলে দেশকে এগিয়ে নিতে হবে।

তিনি রবিবার (২৭ জানুয়ারি) সুনামগঞ্জে আয়োজিত শিল্প পণ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ বেনারশি মসলিন এন্ড জামদানি সোসাইটির সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত মেলার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি আরো বলেন- মেলায় নারী-পুরুষ সকলই আসবে। মেলা সুন্দর হবে। ব্যবসায়ীরাও লাভবান হবেন। তাই মেলাটি সফলভাবে সম্পূর্ণ করতে সকলের সহযোগিতা থাকতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, সুনামগঞ্জ এখনও শিক্ষা, খেলাধুলা সহ নানা দিক দিয়ে পিছিয়ে রয়েছে। অনেক কাজ এখনও অসম্পূর্ণ। তাই সব কাজ সম্পূর্ণ করতে হবে। আর সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রীর আলাদা নজর রয়েছে। তাই তিনি চান সুনামগঞ্জে বেশি বেশি কাজ হউক।

তাই আপনারা ভালো ভালো প্রকল্পের ফাইল তৈরি করে নিয়ে আসুন। আমি চেষ্টা করবো তা সফল করতে। আগামী দিনগুলোতে কাজ আর কাজ শুধুই উন্নয়ন হবে। তিনি বক্তব্য শেষে সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, চেম্বার অব কমার্স, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও মেলা আয়োজকদের শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল আহাদের সভাপতিত্বে এবং সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান এমদাদ রেজা চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন- সুনামগঞ্জ – ৪ আসনের সংসদ সদস্য ফজলুর রহমান মিসবাহ, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত সহ প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ বেনারশি মসলিন এন্ড জামদানি সোসাইটির সভাপতি মঈন খান বাবলু।

উল্লেখ্য, সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ বেনারশি মসলিন এন্ড জামদানি সোসাইটির সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত মাসব্যাপি মেলায় রয়েছে ১’শ টি স্টল, ১৫টি প্যাভিলিয়ন সহ থাকছে শিশুদের জন্য খেলাধুলার নানা আয়োজন। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে। মেলায় প্রবেশ মূল্য রাখা হয়েছে ১০টাকা। তাছাড়া মেলায় রয়েছে আকর্ষণীয় র‌্যাফেল ড্র।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৫ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031