শিরোনামঃ-

» রাইজ স্কুল ও ইউরোকিডসের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৯. ফেব্রুয়ারি. ২০১৯ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট নগরীর রয়েল ইন্সটিটিউট অব স্মার্ট এডুকেশন (রাইজ) ও ইউরো কিডস্ স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শনিবার (৯ ফেব্রুয়ারি) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ উপদেষ্টা রাশেদ তালুকদার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রাইজ ও ইউরোকিডস স্কুলের শিক্ষা কার্যক্রম বিশ্বমানের। সামগ্রীকভাবে এই দুটি প্রতিষ্ঠানের কার্যক্রম ব্রিটিশ স্ট্যান্ডার্ট।

শহরে শিশুদের খেলার মাঠ নেই জানিয়ে তিনি বলেন, মা-বাবাও শিশুদের খেলার জন্য সময় দিতে পারেন না। এমন পরিস্থিতিতে এই বিদ্যালয় দুটি শিশুদের প্রাথমিক শিক্ষণ কার্যক্রমে বিরাট অবদান রাখছে। তিনি বলেন, খেলতে খেলতে শিশুরা কিছু শিখলে সহজে তা ভুলে না। শহরে এ ধরনের স্কুলের বেশি প্রয়োজন। স্কুল দু’টির সাফল্য কামনা করেন তিনি। পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় মনোযোগি করতে শিক্ষাকদের অগ্রণী ভূমিকা পালন করার জন্য আহ্বান জানান তিনি।

রাইজ স্কুলের প্রিন্সিপাল জেসন বেকের সভাপতিত্বে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ, ইউরো কিডস ও রাইজ স্কুলের চেয়ারম্যান ফয়সল আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান, ম্যানেজিং ডিরেক্টর গোলাম রব্বানি চৌধুরী, ডিরেক্টর ফাহিম আহমেদ চৌধুরী, ইউরো কিডস স্কুলের প্রিন্সিপাল রুশিনা চৌধুরী ।

ইউরো কিডসের শিক্ষক মোমতাজ চৌধুরী, লুইস বেক, ও রাইজ প্রাইমারী স্কুল কো-অর্ডিনেটর জিনাত মোস্তফার যৌথ পরিচালানা করেন।

সার্বিক তত্ত্ববধানে ছিলেন- ক্রীড়া শিক্ষক শরিফ আহমদ ও জনসংযোগ কর্মকর্তা ইফতি সিদ্দিকী।

অনুষ্ঠানের শুরুতে সম্মিলিত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করেন অতিথি ও শিক্ষক-শিক্ষার্থীরা।

এছাড়াও দিনব্যাপী অনুষ্ঠানে শিক্ষার্থীরা বিভিন্ন ধরনে খেলায় অংশ নেয়। পরে তাদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। অনুষ্ঠানে শিক্ষক ও অভিভাবকরাও উপস্থিত ছিলেন। রাইজ স্কাউট, মার্শালআর্ট ক্লাব ও সাইক্লিং ক্লাব তাদের বিভিন্ন ধরনের কসরত প্রদর্শন করেন।

এতে বিমোহিত হন উপস্থিতিরা।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯৪ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031