শিরোনামঃ-

» বাংলাদেশ মোবাইল ফোন ডিস্ট্রিবিউটর ওয়েলফেয়ার এসোসিয়েশন’র সিলেট জেলা কমিটি গঠন

প্রকাশিত: ১৮. ফেব্রুয়ারি. ২০১৯ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশে মোবাইল ফোনের ক্রমবর্ধমান বাজার চাহিদা বৃদ্ধিকরণ, চাহিদা অনুযায়ী যোগান নিশ্চিতকরণ এবং দেশের বাজারে শুল্ক বহির্ভুত মোবাইল ফোনের অনুপ্রবেশ বন্ধ, মূল্য বৈষম্যদূরিকরণ ও বাংলাদেশের অভ্যন্তরীন সকল স্তরের মোবাইল ফোন ব্যবসায়ীদের ব্যবসায় গতিশীলতা আনয়ন ও মুনাফা নিশ্চিতকরাসহ সর্বোপরি মোবাইল ফোন বাজারের শৃঙ্খলা রক্ষার্থে দেশের সকল মোবাইল ফোন পরিবেশক ও খুচরা ব্যবসায়ীগণের মধ্যে সুসম্পর্ক আরো দৃঢ় করার নিমিত্তে বাংলাদেশের সকল মোবাইল ফোন পরিবেশকদের নিয়ে একটি সংগঠন করা হয়েছে, ‘যা বাংলাদেশ মোবাইল ফোন ডিস্ট্রিবিউটর ওয়েলফেয়ার এসোসিয়েশন’।

এরই ধারাবাহিকতায় রবিবার (১৭ ফেব্রুয়ারি) সিলেট জেলার সকল মোবাইল ফোন ডিস্ট্রিবিউটরদের উপস্থিতিতে সিলেট জেলা কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে নাসিম হোসাইনকে সভাপতি ও আব্দুল্লাহ্ আল হারুন রাজুকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ঠ সিলেট জেলা কমিটি গঠন করা হয়েছে।

নব-নির্বাচিত কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহসভাপতি বাবুল সিদ্দিকী, সহ-সভাপতি মো: আনিস, সহ-সাধারণ সম্পাদক মো. আবুল হাসান, সাংগঠনিক সম্পাদক দুলাল আহমেদ, অর্থ সম্পাদক কাজল দে, প্রচার সম্পাদক আশিক মিয়া, দপ্তর সম্পাদক মো. শাহজাহান চৌধুরী, সদস্য নূর মোহাম্মদ আদনান, মারুফ আহমেদ চৌধুরী, মো. জুনেদুল ইসলাম, মো. ইরশাদুল বারী, সাইদুল সিদ্দিকী ও হাসান আহমদ।

নবগঠিত কমিটি সকলের সহযোগিতা কামনা করেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯৭ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031