শিরোনামঃ-

» মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ উপলক্ষ্যে সিলেট জেলা কর আইনজীবী সমিতি কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও রক্তদান কর্মসূচী

প্রকাশিত: ২০. ফেব্রুয়ারি. ২০১৯ | বুধবার

নিজস্ব প্রতিবেদকঃ কর অঞ্চল সিলেট ও সিলেট জেলা কর আইনজীবী সমিতি আয়োজিত এবং সন্ধানী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ইউনিটের সহযোগীতায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০১৯ উপলক্ষে বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় হাউজিং এস্টেটস্থ কর কমিশনারের অফিস প্রাঙ্গনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে।

প্রথমেই সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ আবুল ফজল’র রক্তদানের মধ্য দিয়েই এ মহতি কার্যক্রম শুরু হয়।

পরবর্তীতে দুপুর সাড়ে ১২টায় এ উপলক্ষে সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভা কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ আবুল ফজল’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্দুল আলীম পাঠান’র পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট কর অঞ্চলের কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতেই কর আইনজীবী সমিতি স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করছে। কর্মসূচি কল্যাণধর্মী এমন উদ্যোগের জন্য সমিতির নেতৃবৃন্দের ধন্যবাদ জানান এবং এমন মহৎ উদ্যোগের সাথে আরো বেশি সংগঠনকে সংযুক্ত করতে আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডা. এস এম হাবিবউল্লাহ সেলিম, সিলেট মেট্রোপলিটন চেম্বারের সভাপতি মো. হাসিন আহমদ, সিলেট কর অঞ্চলের যুগ্ম কর কমিশনার পংকজ লাল সরকার, যুগ্ম-কর কমিশনার সাহেদ আহমদ চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্যা রাখেন- আবু মোহাম্মদ আসাদ, এডভোকেট এম ই এম ইকবালুর রহমান, শফিকুর রহমান, খায়রুল ইসলাম চৌধুরী, আতাউর রহমান শেগুল, বিধুভূষণ ভট্রাচার্য, কর পরিদর্শক সালেহ আহমদ, সন্ধানী ওসমানী মেডিকের ইউনিটের সভাপতি শাহজাহান আলী, সুধাংশু ভূষণ ত্রিবেদী, এডভোকেট মো. মানিক উদ্দিন, মো. কামাল আহমদ, মিন্টু চন্দ্র রায়, মো. মাজহারুল হক, জহিরুল ইসলাম রিপন, খায়রুল আলম, সাইদুর রহমান, মুবিনুল হক শাহীন প্রমুখ।

সভায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সৈয়দ আব্দুল হামিদ রিপন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২১ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031