শিরোনামঃ-

» চাইনিজ উশু ফাইটার স্কুলের কার্যনির্বাহী কমিটি গঠন

প্রকাশিত: ২০. ফেব্রুয়ারি. ২০১৯ | বুধবার

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট চাইনিজ উশু ফাইটার স্কুলের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এই কমিটি গঠন করা হয়। এডভোকেট বনানী দাস ইভাকে সভাপতি ও মো. আনোয়ার হোসেনকে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ২০১৯-২০ সেশনের কমিটি গঠন করা হয়।

বুধবার (২০ ফেব্রুয়ারি) সিলেট জেলা উশু এসোসিয়েশনের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও মো. আনোয়ার হোসেন স্বাক্ষরিত এক পত্রে এই কমিটির অনুমোদন প্রদান করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন- সিনিয়র সহ-সভাপতি সোহাদ রব চৌধুরী ও কবির আহমদ, সহ-সভাপতি এডভোকেট মো. মোখলিছুর রহমান, আলাউদ্দিন বাদশা, মো. নজরুল ইসলাম, মুহিব উস সালাম (রিজভী), স্মৃতি রানী সেন, এডভোকেট রাশিদা সাইদা, এডভোকেট জেসমিন নাহার মজুমদার ও শাশ্বতী ঘোষ সোমা, যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল আহমদ, কোষাধ্যক্ষ তানভীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. আরিফ উদ্দিন (ওলি), ক্রীড়া সম্পাদক আজমল আহমদ রুমন, মহিলা সম্পাদক নাজমা বেগম, সাংস্কৃতিক সম্পাদক জাহিদ আহমদ রুবেল, দপ্তর সম্পাদক সালমা বেগম, সহ-দপ্তর সম্পাদক আব্দুর রউফ, শিক্ষা বিষয়ক সম্পাদক শায়লা শামীম আশা, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক সাদিয়া আক্তার শবনম, প্রচার সম্পাদক সুলাইমান আহমদ, সদস্য সচিব মতিউর রহমান আফজাল, সদস্য সাহাব উদ্দিন আহমদ (সাবু), কামাল রেজা, নকুল দেব, মো. মোবারক হোসেন, জাহানারা আক্তার, শিপু দাস, মো. আফতাব মৃধা।

এই সংবাদটি পড়া হয়েছে ৬০২ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031