শিরোনামঃ-

» সিলেটে লিডিং ও মেট্রোপলিটন ইউনিভার্সিটির সাথে এসজে ইনোভেশনের সমঝোতা চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: ২৪. ফেব্রুয়ারি. ২০১৯ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেটের লিডিং ও মেট্রোপলিটন ইউনিভার্সিটির সাথে পৃথক সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে এসজে ইনোভেশন বিডি লিমিটেড।

রবিবার (২৪ ফেব্রুয়ারি) এ সমঝোতা চুক্তি স্বাক্ষর করা হয়।

সকাল ১১টায় শহরতলীর কামালবাজারস্থ লিডিং ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের হলরুমে লিডিং ইউনিভার্সিটি ও এসজে ইনোভেশনের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। লিডিং ইউনিভার্সিটির পক্ষে স্বাক্ষর করেন ইউনিভার্সিটির রেজিস্ট্রার মেজর (অব.) শাহ আলম পিএসসি ও এসজে ইনোভেশনের পক্ষে স্বাক্ষর করেন কোম্পানীর সিইও শাহেদ ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- লিডিং ইউনিভার্সিটির ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমেদ দীন, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মিনহাজুল হক ভূঁইয়াসহ শিক্ষকরা।

অপরদিকে বেলা ২টায় মেট্রোপলিটন ইউনিভার্সিটির সাথে এসজে ইনোভেশনের পৃথক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। নগরীর জিন্দাবাজারস্থ ক্যাম্পাসের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেট্রোপলিটন ইউনিভার্সিটির পক্ষে স্বাক্ষর করেন রেজিস্ট্রার এফ.আর. তানভীর ও এসজে ইনোভেশনের পক্ষে স্বাক্ষর করেন কোম্পানীর সিইও শাহেদ ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির ডীন সৈয়দ নজরুল হক, সিএসই ডিপার্টমেন্টের হেড প্রফেসর ফুয়াদ আলম, প্রফেসর সৈয়দ নজরুল হক।

অনুষ্ঠান পরিচালনা করেন ৪৬তম ব্যাচের শিক্ষার্থী অমিতাভ দাস।

আরো উপস্থিত ছিলেন- এসজে ইননোভেশনের এইচআর ও এডমিন এক্সিকিউটিভ জিলাল আহমদ, কিবরিয়া চৌধুরী, মাহমুদুল হাসান, রাহাত হাসান, পার্থ স্বারথী প্রমুখ।

পৃথক সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে এসজে ইনোভেশনের সিইও শাহেদ ইসলাম বলেন, সিলেটে এই প্রথমবারেরমতো এরকম কার্যক্রম হাতে নিয়েছে এসজে ইননোভেশন।

এ সমঝোতার আওতায় লিডিং ও মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিএসই ডিপার্টমেন্টের প্রতি সেমিস্টারের ৪জন করে শিক্ষার্থী এসজে ইনোভেশনে ইন্টার্নশিপ করবে। এই সমঝোতা স্মারক মাইলফলক হয়ে থাকবে।

এদিকে মেট্রোপলিটন ও লির্ডিং ইউনিভার্সিটির শিক্ষকরা সমঝোতা স্মারক স্বাক্ষরিত হওয়ায় এসজে ইননোভেশনকে ধন্যবাদ জানান। এর মাধ্যমে শিক্ষার্থীরা কর্মক্ষেত্রে আরো বেশি দক্ষতার সাথে ভূমিকা রাখতে পারবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭৪ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031