শিরোনামঃ-

» সিলেট জেলা কর আইনজীবী সমিতির উদ্যোগে কর কমিশনারের বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ২১. মার্চ. ২০১৯ | বৃহস্পতিবার

সিলেট বাংলা নিউজ নিজস্ব প্রতিনিধিঃ সিলেট জেলা কর আইনজীবী সমিতি আয়োজিত কর অঞ্চল সিলেটের কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেন এর বিদায় সংবর্ধনা আজ বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে নগরীর হাউজিং এস্টেটস্থ সমিতির মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ আবুল ফজল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্দুল আলীম পাঠান এর পরিচালনায় সভায় বক্তারা বলেন- সিলেট কর অঞ্চলের কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেন একজন কর্মকর্তা হয়েও সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গেছেন। তাঁর কর্মেকান্ডে এবং ভ্রাতৃত্ব সুলভ আচরণে আমরা মুগ্ধ ছিলাম।

বক্তারা আরো বলেন- একজন গুনান্বিত ব্যক্তি আজকের সিলেট কর অঞ্চলকে ধন্য করে গেছেন। আমরা চাই আপনার আগামী কর্ম জীবন কল্যাণময় হউক এবং আপনি দেশ ও জাতির জন্য কর্মজীবনে কিছু একটা করে অমরত্ব লাভ করুন এই প্রত্যাশাই করছি। কর আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি সিরাজুল হোসেন আহমদ এর পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন- কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- যুগ্ম-কর কমিশনার পংকজ লাল সরকার, যুগ্ম-কর কমিশনার সাহেদ আহমদ চৌধুরী, উপ কর কমিশনার কাজল সিংহ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সাবেক সভাপতি আবু মোহাম্মদ আসাদ, শফিকুর রহমান, মো. হাছনু চৌধুরী, বিধুভৃষণ চক্রবর্তী, এডভোকেট আজিজুর রহমান, রামাহনুজ দেব, জাহাঙ্গীর আলম, মো. কামাল আহমদ, মবিনুল হক শাহীন, জহিরুল ইসলাম রিপন ও আসাদুর রহমান তারেক প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১২ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031