শিরোনামঃ-

» এইচ এন্ড আই কাউন্সিলের দিনব্যাপী কনসালটেন্সি

প্রকাশিত: ২৪. মার্চ. ২০১৯ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ এইচ এন্ড আই কাউন্সিল। (H & I Council. A quality counseling firm for study abroad.) কানাডা, অস্ট্রেলিয়া, ইউকে, মালয়েশিয়া, থাইল্যান্ড সহ বিশ্বের বিভিন্ন দেশের উন্নতমানের বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য ভিসা প্রসেসিংয়ের এইচ এন্ড আই কাউন্সিলের দিনব্যাপী কনসালটেন্সি শনিবার (২৩ মার্চ) সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নগরীর হোটেল গার্ডেন ইন-এ অনুষ্ঠিত হয়েছে।

সকাল থেকে শুরু হওয়া কনসালটেন্সিতে দিনব্যাপী শিক্ষার্থীদের সমাগমে ভরপুর হয়ে উঠে এইচ এন্ড আই কাউন্সিলের কনসালটেন্সি অনুষ্ঠান।

সিলেটের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ণরত শিক্ষার্থীরা স্টুডেন্ট ভিসায় বিদেশ যাওয়ার জন্য অনেক অজানা তথ্য সম্পর্কেও অবগত হয় এই কনসালটেন্সিতে। তাদেরকে পরামর্শ দেওয়ার জন্য উপস্থিত ছিলেন বিদেশী কনসালটেন্টরাও।

উপস্থিত ছিলেন ইউকে ইউনিভার্সিটি অব ল এর মিস ফারজানা, মালয়েশিয়ার সানওয়ে ইউনিভার্সিটির মি: ডেভিড, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির মি: হামজা, থাইল্যান্ডের মি: শরীফ। সিলেটে এ নিয়ে ৭ম বারের মতো কনসালটেন্সি কাউন্সিল সম্পন্ন করলো এইচ এন্ড আই। ২০০১ সাল থেকে শুরু হওয়া এই ফার্ম বাংলাদেশে সফলভাবে প্রতিষ্ঠিত হয়েছে।

১৯ বছরের অভিজ্ঞতা নিয়ে প্রতিবছরই দেশব্যাপী তারা হাজার হাজার শিক্ষার্থীদের ভিসা প্রসেসিংয়ের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশে সফলভাবে পড়ালেখার সুযোগ করে দিয়েছে। সিলেটেও বিগত বছরে তারা অনেক শিক্ষার্থীকে বিশ্বের বিভিন্ন দেশে ভিসা প্রসেসিং এবং পড়ালেখার পরামর্শ দিয়ে সফলভাবে পড়ালেখার সুযোগ দিয়েছে এইচ এন্ড আই কাউন্সিল। ভিসার আগে এবং পরে নেই কোন সার্ভিস চার্জ। রয়েছে স্কলারশিপও। সিলেটের কনসালটেন্সিতে এইচ এন্ড আইয়ের আয়োজকবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন- সিইও রবিউল হোসাইন, মো. সানিউল ইসলাম, সিনিয়র এক্সিকিউটিভ মাসুদুর রহমান ও এক্সিকিউটিভ ফরহাদ হোসেন।

শতভাগ নিশ্চয়তা দিয়েই ভিসা প্রসেসিংয়ের সুযোগ নিয়ে বিশ্বের যেসব বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করার জন্য সুযোগ করে দিচ্ছে এইচ এন্ড আই কাউন্সিল তালিকাভূক্ত সেসব বিশ্ববিদ্যালয় হলো, কানাডার মধ্যে রয়েছে লেকহেড ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব কানাডা ওয়েস্ট, অস্ট্রেলিয়ার মধ্যে রয়েছে সোয়াইনবার্ন ইউনিভার্সিটি অব টেকনোলজি, মালয়েশিয়ার মধ্যে রয়েছে সানওয়ে ইউনিভার্সিটি, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি ও ইউকের মধ্যে রয়েছে দ্যা ইউনিভার্সিটি অব ল, সিটি ইউনিভার্সিটি অব লন্ডন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৫ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031