শিরোনামঃ-

» সিলেট উন্নয়ন সংস্থার জনসচেতনতামূলক কর্মসূচী পালন

প্রকাশিত: ০৫. আগস্ট. ২০১৯ | সোমবার

নিজেদের স্বার্থে সকলকে আরো বেশি সচেতন হওয়া দরকার : ফয়সল মাহমুদ

স্টাফ রিপোর্টারঃ

এসএমপির উপপুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ বলেছেন, যানজট মুক্ত শহর, নিরাপদ সড়ক ও ফুটপাত গড়ে তোলতে জনসচেতনতার বিকল্প নেই। আমরা যদি সচতেন হয়ে উঠি তাহলে সকল প্রকার দুর্ঘটনা কমে আসবে। নিজেদের স্বার্থে সকলকে আরো বেশি সচেতন হওয়া দরকার। তিনি আরো বলেন- আমাদের সমাজ ও দেশকে বদলাতে সবাইকে জাগ্রত থাকতে হবে।

সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সামাজিকভাবে আন্দোলন গড়ে তোলা প্রয়োজন। জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ ধরনের কর্মসূচী বাস্তবায়নের জন্য তিনি সিলেট উন্নয়ন সংস্থার নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে আরো বেশি বেশি করে এ ধরনের কর্মসূচি গ্রহণের আহবান জানান এসএমপির উপ-পুলিশ কমিশনার।

যানজট মুক্ত শহর, নিরাপদ সড়ক ও ফুটপাত গড়ার লক্ষ্যে সিলেট উন্নয়ন সংস্থার উদ্যোগে জনসচেতনতামূলক কর্মসূচী পালনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। ৫ আগস্ট সোমবার দুপুরে নগরীর চৌহাট্টাসহ বিভিন্ন স্থানে জনসচেতনতামূলক বক্তব্য, লিফলেট বিতরণসহ নানান কর্মসূচী পালন করা হয়। সংস্থার সভাপতি মো. আলী আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবির আহমদ খাঁনের পরিচালনায় কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন এসএমপির উপপুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী এমদাদ হোসেন চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী রুহুল ইয়ামিন চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সংস্থার সিনিয়র সহ-সভাপতি-রোটারিয়ান মো. মনিরুল ইসলাম, সহ-সভাপতি নাহিদা আক্তার রুমা, রুবি রহমান, বাবুল আহমদ চৌধুরী, আলী আকবর রাজন, যুগ্ম-সাধারণ সম্পাদক রকি দেব, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুমিন লাহিন, অর্থ সম্পাদক শফিউল আলম শফিক, দপ্তর সম্পাদক জাহেদ আহমদ, সমাজ সেবা সম্পাদক হাবিবুর রহমান খোকন, সাংস্কৃতিক সম্পাদক রাজিব দাস, সহ-প্রচার সম্পাদক হাবিব উল্লাহ, যুব ও ক্রীড়া সম্পাদক জয়দ্বীপ চক্রবর্তী জন, কার্য নির্বাহী সদস্য রকিব আল মাহমুদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৯ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30