শিরোনামঃ-

» জনতা ব্যাংক লিমিটেড, সিলেট বিভাগ কর্তৃক মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

প্রকাশিত: ২২. ফেব্রুয়ারি. ২০২০ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

জনতা ব্যাংক লিমিটেড, সিলেট বিভাগ কর্তৃক মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- বিভাগীয় কার্যালয়ের উপ মহাব্যবস্থাপক সনদীপ কুমার রায়, এরিয়া অফিস সিলেট এর উপ মহাব্যবস্থাপক মো. আব্দুল ওয়াদুদ, সিলেট কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক বিমল কান্তি দাস, বৈদেশিক বিনিময় কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক মো. মাহবুবুল আলম, জিন্দাবাজার কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক রনজিত লাল সোম, স্টেশন রোড শাখার ব্যবস্থাপক মো. নজরুল ইসলাম, কাজীটোলা শাখার ব্যবস্থাপক কাজী মঞ্জুর আহমদ, শেখঘাট শাখার ব্যবস্থাপক মোহাম্মদ ছয়ফুল আলম চৌধুরী, জালালাবাদ শাখার ব্যবস্থাপক মাধব রাম পাল, এসপিও তানভির আহমেদ শাকিল, এসপিও শুভাশীষ চক্রবর্তী ও বিভিন্ন শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তা, কর্মচারী এবং সিবিএ নেতৃবৃন্দ প্রমুখ।

এদিকে মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে জনতা ব্যাংক লিমিটেড, সিলেট বিভাগীয় কার্যালয়ের পক্ষ থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পূস্প অর্পন করছেন এরিয়া অফিস, সিলেট এর উপমহাব্যবস্থাপক মো. আব্দুল ওয়াদুদ, বিভাগীয় কার্যালয়ের উপমহাব্যবস্থাপক সনদীপ কুমার রায় ও নিবার্হী কর্মকর্তা, কর্মচারী ও সিবিএ নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30