শিরোনামঃ-

» বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: ১৭. মার্চ. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু উপলক্ষে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, বাংলাদেশের মহান স্থপতি, স্বাধীনতার মহানায়ক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

বৃহস্পতিবার (১৭ই মার্চ) সকাল সাড়ে ১০টায় জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল ক্যাম্পাসে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডাঃ এ. কে. এম. দাউদ ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ তারেক আজাদ। এ সময় আরো উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং বেগম রাবেয়া খাতুন চৌধুরী নার্সিং কলেজের বিভিন্ন স্তরের শিক্ষক, চিকিৎসক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে আয়োজিত অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল প্রত্যুষে জাতীয় পতাকা ও প্রতিষ্ঠানের পতাকা উত্তোলণ, সন্ধানী জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ইউনিটের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, দিনব্যাপী হাসপাতালে আগত রোগীদেরকে বিনামূল্যে চিকিৎসা প্রদান, কলেজ ও হাসপতাাল ভবন আলোকসজ্জা ও ফেস্টুন দিয়ে সজ্জিত করণ, হাসপাতালের শিশু বিভাগ সজ্জিত করণ এবং হাসপাতালের অন্তঃবিভাগে ভর্তিকৃত শিশু রোগী সহ সকল রোগীদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30