শিরোনামঃ-

» সিলেটে ক্যাপ্টেন একাডেমিতে হিফজুল কুরআন শাখা উদ্বোধন

প্রকাশিত: ১২. ফেব্রুয়ারি. ২০২৩ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট নগরীর শাহজালাল উপশহরস্থ ক্যাপ্টেন একাডেমিতে হিফজুল কুরআন শাখার উদ্বোধন করা হয়েছে। ক্যাপ্টেন একাডেমি পরিচালনায় ও দারুস সুন্নাহ লতীফিয়া নিউইয়র্কের প্রতিষ্ঠাতা আবু আব্দুল্লাহ মুহাম্মদ আইনুল হুদার তত্ত্বাবধানে এ শাখার উদ্বোধন করা হয়।

রবিবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে ফিতা কেটে এ শাখার উদ্বোধন করনে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

দারুস সুন্নাহ লতীফিয়া নিউইয়র্কের প্রতিষ্ঠাতা আবু আব্দুল্লাহ মুহাম্মদ আইনুল হুদার সভাপতিত্বে ও একাডেমীর সহকারি শিক্ষিকা জান্নাতুল ফেরদৌস এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ক্যাপ্টেন একাডেমির ভাইস প্রিন্সিপাল মুহিবুল হোসেন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ সেলিম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, একাডেমির হিফজ বিভাগের সহকারি হাফিজ মো. রাসেল আহমদ। অতিথিদের ফুল দিয়ে বরণ করেন একাডেমির চতুর্থ শ্রেণির শিক্ষার্থী সামিয়া আক্তার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষিকা সাকেরা রহমান, আশরাফুল ইসলাম জনি, মিতালী রায় মুন, তাওহিদুল জান্নাত ও প্রিমিলা দেবী। পরে দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত পরিচালনা করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30