শিরোনামঃ-

» শোকের মাস আগস্ট উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালনে সিলেট জেলা ছাত্রলীগের বর্ধিত সভা

প্রকাশিত: ০৫. আগস্ট. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ

বাঙালির চিরতম শোকের মাস আগষ্ট স্মরণে বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনিবার্হী সংসদ কর্তৃক ঘোষিত কর্মসূচি যথাযথভাবে বাস্তবায়ন ও সিলেট জেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম আরো বেশি সুশৃঙ্খল এবং গতিশীল করার লক্ষে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ আগস্ট) বিকেল ৩টায় নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকায় একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে এই বর্ধিত সভার আয়োজন হয়।

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজের সঞ্চালনায় বিশেষ বর্ধিত সভায় সিলেট জেলা ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, আহবায়ক, যুগ্ম আহবায়কগণ উপস্থিত ছিলেন।

সিলেট জেলা ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হাবিবের কোরআন তেলাওয়াত এবং সঞ্জয় সিংহের গীতা পাঠের মাধ্যমে বর্ধিত সভার সূচনা হয়, সভার শুরুতেই ১৫ই আগষ্টে নিহত শহীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

বর্ধিত সভায় শোকাবহ আগষ্ট উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ ঘোষিত কর্মসূচি যথাযথভাবে বাস্তবায়ন, একইসাথে সকল উপজেলা কলেজ ও পৌরসভায় ধারাবাহিকভাবে শোক দিবসের মাসব্যাপী কর্মসূচি গ্রহণের নির্দেশনা দেয়া হয়।

বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক স্কুল ছাত্র সম্পাদক হোসাইন আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা এ কে এম জাকারিয়া,সাবেক সাহিত্য সম্পাদক জাবেদ চৌধুরী, সাবেক সদস্য জ্যোতিষ্ময় দাস সৌরভ, সাবেক সহ সম্পাদক জিহান চৌধুরী, সিলেট জেলা ছাত্রলীগ নেতা কাজী জুবায়ের, সরকারি কলেজ ছাত্রলীগ নেতা রুহেল আহমেদ, এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন রাহী।

এছাড়াও উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, আহবায়ক যুগ্ম আহবায়ক গণ তাদের নিজ নিজ ইউনিটের সাংগঠনিক রিপোর্ট প্রদানের পাশাপাশি কর্মসূচী বাস্তবায়নে নিজেদের মতামত তুলে ধরে বক্তব্য প্রদান করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30