শিরোনামঃ-

» উন্নতমানের সেবার লক্ষ্যে ব্রাইট ভিশন’র যাত্রা শুরু

প্রকাশিত: ০৮. আগস্ট. ২০২৩ | মঙ্গলবার

সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করলে উন্নতি করা সম্ভব : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আনোরুজ্জামান চৌধুরী বলেছেন, সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করলে উন্নতি করা সম্ভব।

ক্রেতাদের সাথে সুন্দর ও ভাল আচরণের মাধ্যমে প্রতিষ্ঠানের সুনাম প্রচারের মাধ্যমে ক্রেতা বৃদ্ধি পায়। আমাদের সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করতে হবে। তবেই সফল হওয়া সম্ভব। জনগণ যাতে ব্যবসার মাধ্যমে সত্যিকারের সেবা পায় সেই ব্যাপারে সচেতন হতে হবে।

পাশাপাশি ক্রেতারা যাতে কোন ধরনের প্রতারণার শিকার না হয়, সে ব্যাপারেও সজাগ থাকা প্রয়োজন। ব্যবসা-বাণিজ্যে সকল প্রকার অশুভ শক্তিকে শক্ত ও দৃঢ়ভাবে প্রতিহত করার মানসিকতা রাখতে হবে।

তিনি (৮ আগস্ট) মঙ্গলবার বিকাল ৩টায় নগরীর জিন্দাবাজারস্থ ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সেন্টারের ৪র্থ তলায় উন্নতমানের সেবার লক্ষ্যে নিয়ে ব্রাইট ভিশনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু, শাহজালাল বাজার উচ্চ বিদ্যালয়ের সভাপতি ফারুক আহমেদ, সিলেট প্রতিদিন এর সম্পাদক সাজলু লস্কর, ব্রাইট ভিশন এর সিইও সাইফুর রহমান, পরিচালক আব্দুল ওয়াহিদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শাহীন আহমদ, আলী হোসেন আলম, মনসুর আলী ফয়েজ প্রমুখ। ব্রাইট ভিশনের উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১০২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30