শিরোনামঃ-

» জাতীয় শোক দিবসে সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর উদ্যোগে গণভোজ

প্রকাশিত: ১৪. আগস্ট. ২০২৩ | সোমবার

ডেস্ক নিউজঃ

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দু’টি গণভোজের আয়োজন করেছেন সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। একটি হযরত শাহজালাল (র.) মাজার প্রাঙ্গণে, অপর গণভোজের আয়োজন করা হয়েছে হযরত শাহপরাণ (র.) মাজার প্রাঙ্গণে। দু’টি আয়োজনেই সিলেটের সর্বস্থরের মানুষকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ১৫ আগস্ট জোহরের নামাজ শেষে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদে অনুষ্ঠিত হবে দোয়া ও মিলাদ মাহফিল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুননেছা মুজিবসহ পঁচাত্তরের ১৫ আগস্টের সব শহীদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতীর কল্যাণ কামনায় মিলাদ মাহফিল শেষে বিশেষ মোনাজাত করা হবে। এরপর দুপুর দু’টোয় শুরু হবে গণভোজ।

মাজার প্রাঙ্গণে অনুষ্ঠিতব্য এ গণভোজে সিলেটের সর্বস্থরের সাধারণ মানুষ, আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং সিলেটের গণমাধ্যম কর্মীদেরও আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

একই সময়ে গণভোজ চলবে হযরত শাহপরানের (র.) মাজার প্রাঙ্গণে। বিকেল ৪টায় গণভোজ শেষ হবে। পরে পবিত্র আসরের নামাজ শেষে মাজার মসজিদে অনুষ্ঠিত হবে দোয়া ও মিলাদ মাহফিল।

আমন্ত্রণ জানানোর পাশাপাশি গণভোজ এবং দোয়া ও মিলাদ মাহফিল সফল করতে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী দলীয় নেতাকর্মীসহ সিলেটের সচেতন সব মহলের আন্তরিক সহযোগী চেয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৮১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30