শিরোনামঃ-

» ৭এপিবিএন সিলেটে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন

প্রকাশিত: ১৫. আগস্ট. ২০২৩ | মঙ্গলবার

ডেস্ক নিউজঃ

৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ান সিলেটের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি খন্দকার ফরিদুল ইসলাম মহোদয়ের নির্দেশক্রমে অদ্য মঙ্গলবার (১৫ আগস্ট) বাদ জোহর একযোগে ৭এপিবিএন এর ব্যাটালিয়ান সদরদপ্তর লালাবাজার সিলেট, অস্থায়ী হেডকোয়ার্টার্স খাগড়াছড়ি এবং ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সিলেট ক্যাম্পে ১৫ই আগস্ট হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, স্বাধীন বাংলার স্থপতি, বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের শাহাদাৎ বার্ষিকি ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিশেষ মোনাজাত ও খাবারের আয়োজন করা হয়।

অস্থায়ী হেডকোয়ার্টার্স খাগড়াছড়ি সহ-অধিনায়ক পুলিশ সুপার মোঃ কাজী আব্দুর রহিম, ব্যাটালিয়ন সদরদপ্তর সিলেটে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মফিজুল ইসলামের সভাপতিত্বে সহকারী পুলিশ সুপারগন, পুলিশ পরিদর্শকগন সহ বিভিন্ন পদমর্যাদা অফিসার ও ফোর্সগন উপস্থিত ছিলেন।

ব্যাটালিয়ন সদর লালাবাজার সিলেটে জামেয়া ইসলামিয়া খাজাকালু মাদ্রাসা, লালাবাজার সিলেট এর সম্মানিত মুহতামিম হযরত মাওলানা মুর্তুজা আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে মোনাজাত পরিচালনা করেন।

এছাড়া উক্ত মাদ্রাসার শিক্ষকবৃন্দ এতিম ছাত্র সহ ছোট ছোট কুরআনের বুলবুলি হাফেজ ছাত্ররা উপস্থিত ছিলেন।

শাহাদাৎ বরনকারী বঙ্গবন্ধুসহ উনার পরিবার, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ, সকল বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ পুলিশের সকল সদস্যসহ দেশবাসীর জন্য বিশেষ মোনাজাত করা হয়।

ব্যাটালালিয়ন সদর লালাবাজার সিলেটে এতিমখানার ছাত্র, মাদ্রাসার ছাত্র-শিক্ষক এবং এলাকার অসহায় মানুষের সাথে এক সাথে বিশেষ খাবার উপভোগ করেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মফিজুল ইসলাম সহ সর্বস্থরের পুলিশ সদস্যগন।

পরে এতিম ছাত্ররা চমৎকার কুরআন তেলাওয়াত ও নাতে রাসুল সাঃ পরিবেশন করেন।

এর পূর্বে সকালে খাগড়াছড়িতে সহ-অধিনায়ক পুলিশ সুপার মোঃ কাজী আব্দুর রহিম সাহেবের নেতৃত্বে খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালায়ে এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মফিজুল ইসলাম এর নেতৃত্বে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30