শিরোনামঃ-

» ইসলামী আন্দোলন বাংলাদেশ দক্ষিণ সুরমা থানার তৃনমুল সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ২৫. আগস্ট. ২০২৩ | শুক্রবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট দক্ষিণ সুরমা থানার উদ্যোগে তৃনমুল সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) সিলেট নগরীর কদমতলী পয়েন্টে এই সম্মেলনের আয়োজন করা হয়।

দক্ষিণ সুরমা থানা সভাপতি মোঃ রুহুল আমিন এর সভাপতিত্বে ও সেক্রেটারি আল আমিন হামজার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান।

এসময় তিনি বলেন, আমরা আজকের আগেও আপনাদের কাছে এসেছিলাম, বিভিন্ন সময় এসেছি, আমরা এই রাজনীতির ময়দানে বিচরণ করি শুধুমাত্র আপনাদের জন্য।

আপনাদের কাজ করবো, আপনাদের সেবা করবো, আপনাদের জন্যই জীবিত থাকবো ইনশাআল্লাহ। বিগত সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের পক্ষ থেকে আপনাদের জন্য প্রার্থী দেওয়া হয়েছিলো।

আমরা কাজ করেছিলাম, প্রত্যেকটি এলাকায় প্রত্যেকটি মানুষের কাছে গিয়েছিলাম। মানুষ যেভাবে আমাদের স্বস্তফূর্তভাবে গ্রহণ করেছিলেন, আমরা তাতে অভিভূত হয়েছিলাম। কিন্তু আমরা শেষ পর্যন্ত যেটা দেখলাম, বর্তমান নির্বাচন কমিশনের প্রধান থেকে নিয়ে প্রত্যেকটি সদস্য বাংলাদেশের কোন একটা সেক্টরে সুষ্ঠু একটা নির্বাচন দেওয়া তাদের পক্ষে সম্ভব নয়।

একটি সুন্দর সুষ্ঠু একটা নির্বাচন দিবে এই স্বদিচ্ছাটুকুও তাদের নেই। আমরা বরিশালের পরিস্থিতি দেখেছি। বিনা উস্কানীতে, বিনা কারণে আমাদের প্রার্থীর উপর হামলা করা হয়েছিলো। প্রার্থী অভিযোগ প্রদানের সময়ও তার উপর হামলা করে রক্তাক্ত করা হলোছিলো।

আর নির্বাচন কমিশনার বলেছিলেন, তিনি তো মারা যানি। কিন্তু কথায় আছে রাখে আল্লাহ মারে কে।

তিনি বলেন, শায়খে চরমোনাই এই দেশের মানুষের জন্য রাজনীতি করেন। এই দেশের মানুষের অধিকার নিয়ে কথা বলেন। আমরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করি, কিন্তু মৃত্যুকে আমরা ভয় করি না। আমরা মানুষের জন্য রাজনীতি করি, মানুষের কল্যাণের জন্য করি, সমাজের ভালোর জন্য আমরা কাজ করি। গত নির্বাচনে আমাদের আপনারা যেভাবে স্বতফূর্তভাবে সহযোগিতা করেছিলেন তার জন্য আপনাদের প্রতি কৃতজ্ঞ।

বিশেষ অথিতির বক্তব্য রাখছেন, ইসলমী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমেদ, মহানগর সভাপতি মুফতী সাঈদ আহমদ, সহ সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, হাফিজ মাওলানা আসাদ উদ্দিন, মহানগর সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মতিউর রহমান খান, ইসলামি শ্রমিক আন্দোলন সিলেট মহানগর সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মকবুল হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট মহানগর প্রচার সম্পাদক শরাফাত উল্লাহ আরফান সহ জেলা মহানগর নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯০ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30