শিরোনামঃ-

» তৃণমুল সম্মেলনে পুলিশি বাধায় ইসলামী আন্দোলনের তীব্র নিন্দা

প্রকাশিত: ০২. সেপ্টেম্বর. ২০২৩ | শনিবার

ইসলামী আন্দোলন সিলেট মহানগরের সুরা অধিবেশন সম্পন্ন

ডেস্ক নিউজঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরের উদ্যোগে শনিবার (২ সেপ্টেম্বর) বিকাল ৩টায় সুরমা মার্কেট মহানগরের দলীয় কার্যালয়ে মহানগরের সকল সূরা সদস্যদেরকে নিয়ে এক বৈঠকের আয়োজন করা হয়।

ইসলামী আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুফতি সাঈদ আহমদের সভাপতির ও নগর সেক্রেটারি হাফিজ মাওলানা মাহমুদুল হাসান এর পরিচালনায় বৈঠকে চলমান রাজনৈতিক কার্যক্রম ও ইসলামী আন্দোলন এর আমির মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই কর্তৃক ঘোষিত জাতীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে যে সকল দিক নির্দেশনা দেওয়া হয়েছে তা মেনে সংগঠনকে মজবুত করার জন্য এবং তৃণমূল পর্যায়ে সম্মেলন সফল এর লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। তবে তৃণমূল সম্মেলন সফলে জৈন্তাপুর উপজেলা ও ওসমানীগর উপজেলা সহ কয়েকটি উপজেলায় প্রশাসন কর্তৃক লিখিত অনুমোদন দেয়ার পরেও কিছু অতি উৎসাহী পুলিশ কর্মকর্তারা সমাবেশ স্থলে পৌঁছে সমাবেশ বন্ধ করে দিয়ে নেতা কর্মীদেরকে হুমকি ধমকি দেন এতে কয়েকটি থানায় তৃণমূল পর্যায়ে সম্মেলন বন্ধ হয়ে যায়।

এতে জেলা মহানগর নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ একটি নিবন্ধিত রাজনৈতিক দল কি কারনে পুলিশ সম্মেলন বন্ধ করে দিল তা কর্মকর্তারা না জানিয়ে শুধু বললেন উপরের নির্দেশ রয়েছে গণতান্ত্রিক দেশে আওয়ামী লীগ সভা সমাবেশ মিছিল মিটিং করে এবং ইসলামী আন্দোলন বাংলাদেশকে প্রশাসনের পক্ষ থেকে অনুমতি দেয়ার পরেও সম্মেলন করতে দেওয়া হয়না এটা চরম মানবাধিকার লঙ্ঘন এটা কখনোই মেনে নেয়া যায় না।

শুরা অধিবেশনে উপস্থিত ছিলেন, ইসলামী বাংলাদেশ সিলেট মহানগর সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, মাওলানা আসাদ উদ্দিন, জয়েন্ট সেক্রেটারি মাওলানা আব্দুস শহিদ, সম্পাদক মাওলানা মতিউর রহমান খান, দপ্তর সম্পাদক মোঃ জাবেদ আহমদ সহ মহানগর শুরা নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30