শিরোনামঃ-

» আগামীকাল জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলার সমাবেশ

প্রকাশিত: ০৭. সেপ্টেম্বর. ২০২৩ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ

আগামীকাল শুক্রবার ( ৮ সেপ্টেম্বর’২৩) বিকেল ৪টায় ঐতিহাসিক কোর্ট পয়েন্টে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা শাখা গ্যাস-বিদ্যুৎ-জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং ভূ-রাজনৈতিক রণনীতিগতভাবে গুরুত্বপূর্ণ বাংলাদেশকে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের নেতৃত্বে পশ্চিমা সাম্রাজ্যবাদী জোট ও তাদের প্রতিপক্ষ চীন-রাশিয়ার জোট এবং সাম্রাজ্যবাদের দালাল ভারতের অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর ডাক দিয়ে সমাবেশ অনুষ্ঠিত হবে।

বাজার প্রভাব বলয় পূর্ণবণ্টন নিয়ে সাম্রাজ্যবাদী দেশগুলোর মধ্যে দ্বন্ধ-সংঘাত, যুদ্ধ তথা ৩য় বিশ্বযুদ্ধের প্রস্তুতির লক্ষ্যে আসন্ন বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আন্ত:সাম্রাজ্যবাদী দ্বন্ধ যেমন লক্ষণীয় হচ্ছে তেমনি নির্বাচনমুখী রাজনৈতিক দলগুলো সা¤্রাজ্যবাদের আর্শিবাদ নিয়ে ক্ষমতায় টিকে থাকা এবং ক্ষমতা বহিভূতরা ক্ষমতা লাভের জন্য মরিয়া হয়ে ছুটছে। দেশের প্রাকৃতিক খনিজ সম্পদ যথেচ্ছাভাবে সা¤্রাজ্যবাদী কোম্পানী গুলোকে ইজারা দিচ্ছে। জণগনের কষ্টে অর্জিত সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করছে। জণগনের মৌলিক ও মানবিক অধিকার হরণ করে চলছে।

বিভিন্ন কালা-কানুন তৈরি করে জণগনের দাবী দাওয়া, অধিকার আদায় ও প্রতিবাদের পথ বন্ধ করে চলছে। এই সকল অপতৎপরতার বিরুদ্ধে ও জনগনের অধিকার যান-মাল রক্ষার দাবীতে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট-এর আগামীকালের সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট কেন্দ্রিয় কমিটির সহ-সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত।

বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক রজত বিশ্বাস, সভাপতিত্ব করবেন জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলার সভাপতি এডভোকেট কুমার চন্দ্র রায়।

উক্ত সমাবেশে যোগদান ও সফল করে জণগনের ন্যায়-সংগত আন্দোলন সংগ্রামকে বেগবান করার জন্য জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলার সভাপতি এডভোকেট কুমার চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক প্রভাষক শাহীন আলম সকলকে আহবান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৭ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031