শিরোনামঃ-

» আল-আরাফাহ ইসলামি ব্যাংক দক্ষিণ সুরমা শাখার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন

প্রকাশিত: ১২. সেপ্টেম্বর. ২০২৩ | মঙ্গলবার

ডেস্ক নিউজঃ

স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেলে ‘‘গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি’’ এই শ্লোগানকে সামনে রেখে পরিবেশের ভারসাম্য রক্ষা ও জীব বৈচিত্র্য সুরক্ষার গুরুত্ব বিবেচনায় প্রতিবছরের ন্যায় এ বছরও আল-আরাফাহ ইসলামি ব্যাংক লিমিটেড দেশ জুড়ে পল্লী শাখা সমূহের মাধ্যমে দক্ষিণ সুরমা শাখার পক্ষ থেকে দক্ষিণ সুরমা সরকারি কলেজ, প্রগতি হাই স্কুল, সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়, লাউয়াই ইসলামিয়া অলিম মাদ্রাসা প্রাঙ্গণে এই বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়।

আল-আরাফাহ ইসলামি ব্যাংক লিমিটেড সিলেট জোনের প্রধান ও ইভিপি এ কে এম আমজাদ হোসেন এর সভাপতিত্বে ও শাখা ব্যবস্থাপক ও এভিপি নুরুল আম্বিয়া চৌধুরীর পরিচালনায় বৃক্ষরোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মছব্বির চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রগতি হাই স্কুলের প্রধান শিক্ষক মৃদুল কান্তি আচার্য্য, সিলাম পদ্মলোচন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জয়নুল আবেদিন, সহকারি প্রধান শিক্ষক মেহাম্মদ আক্তার হোসেন, লাউয়াই ইসলামিয়া অলিম মাদ্রাসার অধ্যক্ষ রওনক আহমদ, উপাধ্যক্ষ ওলিউর রহমান, জোনাল অফিসের কর্মকর্তা ও এফএভিপি মোহাম্মদ সুলায়মান।

এছাড়াও শাখার কর্মকর্তা ও প্রিন্সিপাল অফিসার নিজামুল ইসলাম, সিলাম পদ্মলোচন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা মোছা. জেবুন্নাহার বেগম, স্কুল, কলেজ, মাদ্রাসার অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মসূচীতে শাখার গ্রাহকদের মধ্যেও গাছের চারা বিতরণ করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭৬ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031