শিরোনামঃ-

» শ্রমিকদের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বালুচরে মানববন্ধন

প্রকাশিত: ২৩. সেপ্টেম্বর. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ

সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ অন্তর্ভূক্ত বালুচর উপ পরিষদের নেতাকর্মী এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিলেট মহানগরের ৩৬নং ওয়ার্ড বৃহত্তর বালুচর এর নেতাকর্মীদের উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের বিচারের দাবীতের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) নগরীর বালুচর পয়েন্টে সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ অন্তর্ভূক্ত বালুচর উপ পরিষদ ও ৩৬নং ওয়ার্ড বৃহত্তর বালুচর এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১২ সেপ্টেম্বর সিলেট নগরীর শিবগঞ্জ পুষ্পায়ন ২৭নং এর বাসিন্দা ফ্রিল্যান্সার তারেক আহমদের উপর কে বা কারা হামলা করেছে তা আমরা জানি না। কিন্তু প্রকৃত ঘটনাকে ভিন্ন খাতে করতে আমাদের শ্রমিকদের উপর মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। আমরা শ্রমিক মানুষ প্রতিদিন অটোরিক্স চালিয়ে যা টাকা আয় করি তা দিয়েই পরিবার চালাতে হয়।

কিন্তু একটি স্বার্থনৈষী মহল প্রকৃত আসামীদের মামলা থেকে বাদ দিয়ে আমাদের শ্রমিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। আমরা শ্রমিকদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি এবং ঘটনার সাথে জড়িত প্রকৃত আসামীদের খোজে বের করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি।

সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ অন্তর্ভূক্ত বালুচর উপ শাখার সভাপকি মো: সুলতান মিয়ার সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগ ৩৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক কাইয়ুম চৌধুরীর পরিচালনা বক্তব্য রাখেন, শাহরিয়ার ওসমান, শাহানুর আলী, সৈয়দ সবুজ, মাইক্রোবাস স্ট্যান্ডের সভাপতি গৌছ মিয়া, ৭০৭ সিএনজি বালুচর উপ শাখার সাধারণ সম্পাদক আনোয়ার মিয়া, সাংগঠনিক সম্পাদক ফারুক মিয়া, মাইক্রোবাস স্ট্যান্ডের সাধারণ সম্পাদক সাজ্জাদ মিয়া, ৩৬নং ওয়ার্ড আওয়ামীলীগ নেত্রী রুপা বেগম, আরজিনা আক্তার বৃষ্টি, জুনেদ আহমদ, ৫নং টুলটিকর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ উবায়েদুল হক, শ্রমিক লীগ নেতা শফিক মিয়া, নাজিম আহমদ, সোয়েব আহমদ, কালা মিয়া, মো. কাশেম মিয়া, আজাদ মিয়া সহ ৩৬নং ওয়ার্ডের নারী, পুরুষ ও বিভিন্ন পেশার মানুষ উপস্থিত মানববন্ধনে উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30