শিরোনামঃ-

» হাফেজে কুরআনদের মহানগর শিবিরের সংবর্ধনা

প্রকাশিত: ২৫. সেপ্টেম্বর. ২০২৩ | সোমবার

ছাত্রশিবির ছাত্র সমাজকে কোরআনের পথেই আহবান করছে : ড. রেজাউল করিম

ডেস্ক নিউজঃ

সিলেটে হাফেজে কোরআনদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর শাখা। নগরীর এক মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি সিদ্দিক আহমদের সভাপতিত্বে, নগর সেক্রেটারি শরীফ মাহমুদের সঞ্চলনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. রেজাউল করিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় তথ্য ও পাঠাগার সম্পাদক আব্দুল কাইয়ূম মুরাদ।

প্রধান অতিথির বক্তব্যে ড. রেজাউল করিম হাফেজে কুরআনদের শ্রদ্ধা ও অভিনন্দন জানিয়ে বলেন, হাফেজে কোরআনদের আল্লাহ যে মেধা দিয়েছে তা আল্লাহর পক্ষ থেকে সবচেয়ে বড় নিয়ামত। পৃথিবীর সেরা ধনী হচ্ছে তারাই যারা কোরআনকে নিজেদের মাঝে সংরক্ষণ করতে পেরেছে।

মানুষ যখন আঁধারে পথ হারায়, অন্যায়-অবিচারে জীবনকে বিষাক্ত করে তোলে, তখন কোরআন সম্ভাবনার আলো হয়ে জাতিকে নিরাপত্তার শিখরে পৌছে দেয়।

ছাত্রশিবির ছাত্র সমাজকে কোরআনের পথেই আহবান করছে। শিক্ষার্থীদের ইহকালের সফলতা ও পরকালের মুক্তির জন্য ছাত্রশিবির কাজ করে যাচ্ছে। তাই দেশ ও জাতির প্রয়োজনে দক্ষ, সৎ ও যোগ্য নাগরীক তৈরীর পথচলায় হাফেজে কোরআনদের ছাত্রশিবিররের পাশে থাকার পাশাপাশি কোরআনের আলোকে সার্বিক জীবন পরিচালনায় দৃঢ় প্রতিজ্ঞ হওয়ার জন্য সবার প্রতি আহবান জানাচ্ছি।

বিশেষ অতিথির বক্তব্যে আব্দুল কাইয়ূম মুরাদ বলেন, হাফেজদের সম্মাননা রাসূল (সাঃ) এর যুগ থেকে চলে আসছে। বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির এই ধারা এখনও অব্যাহত রেখেছে এবং আগামীতে তা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৯ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30