শিরোনামঃ-

» সিলেটে যুব মজলিসের দাওয়াতি মজলিস অনুষ্ঠিত ও জেলা শাখা পুনর্গঠন

প্রকাশিত: ০৪. অক্টোবর. ২০২৩ | বুধবার

ডেস্ক নিউজঃ

বাংলাদেশ খেলাফত যুব মজলিস সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে বুধবার (৪ অক্টোবর) বাদ মাগরিব সিলেট মজলিস মিলনায়তনে যুব মজলিসের দাওয়াতি মজলিস মুফতী মুহাম্মদ মাহবুবুল হকের সভাপতিত্বে ও মাওলানা আখলাক আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিসের সমাজকল্যাণ সম্পাদক মাওলানা সামিউর রহমান মুসা, খেলাফত যুব মজলিসের সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন, মহানগর সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহ, মহানগর সাধারণ সম্পাদক মাওলানা এমরান আলম, জেলা সাধারণ সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা সহসভাপতি মাওলানা আব্দুল খালিক, সাধারণ সম্পাদক হাফিজ জয়নুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আবুল হাসানাত জালালী বলেন, যুব মজলিস আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার জন্য সারা দেশে নিয়মতান্ত্রিকভাবে কাজ করে যাচ্ছে।সিলেট অঞ্চলে যুব মজলিসের কাজকে আরো বেগবান করতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও যুব মজলিসের সভাপতি মাওলানা মুহাম্মদ মামুনুল হককে অন্যায়ভাবে রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে দীর্ঘদিন যাবত কারাবন্দী করে রেখেছে সরকার। অবিলম্বে মাওলানা মুহাম্মদ মামুনুল হককে মুক্তি না দিলে দেশের যুব সমাজকে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

দাওয়াতী মজলিসে মুফতী মুহাম্মদ মাহবুবুল হককে সভাপতি ও মাওলানা আমিন আহমদ রাজুকে সহসভাপতি ও মাওলানা আখলাক আহমদকে বায়তুল মাল সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি পুনর্গঠন করা হয়।

দাওয়াতি মজলিসে বাংলাদেশ খেলাফত মজলিসের সাবেক আমীর প্রিন্সিপাল আল্লামা হাবিবুর রহমান রহ. এর সুযোগ্য পুত্র, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা তারেক বিন হাবিব সহ এক ঝাঁক তরুণ আলেম সংগঠনের লক্ষ্য-উদ্দেশ্যের সাথে একমত পোষণ করে সদস্য ফরম পূরণ করে সংগঠনে অন্তর্ভুক্ত হন।

দাওয়াতি মজলিসে আরো উপস্থিত ছিলেন, মাওলানা মনিরুল ইসলাম ফুহাদ, মাওলানা আহমদুল হক ফয়েজী, মাওলানা আমিন আহমদ রাজু, মাওলানা শামসুল ইসলাম, মাওলানা ইকরামুল হক জুনাইদ, মাওলানা মনসুর আহমদ, মমশাদ আহমদ, মাওলানা হুসাইন আহমদ, মাহফুজ চৌধুরী, মাওলানা মিজানুর রহমান, মাওলানা ওমর ফারুক, মাওলানা উসামা সাজিদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭০ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30