শিরোনামঃ-

» সিলেট মহানগর যুবলীগের উদ্যোগ শান্তি ও উন্নয়ন সমাবেশ

প্রকাশিত: ০৯. অক্টোবর. ২০২৩ | সোমবার

রাজপথে বিএনপি-জামাতের ষড়যন্ত্র মোকাবেলা করা হবে : আলম খান মুক্তি

ডেস্ক নিউজঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশে বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস- নৈরাজ্যের প্রতিবাদে ও বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে দেশব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগ শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) বিকাল ৪টায় নগরীর আম্বরখানা পয়েন্টে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

প্রধান অতিথির বক্তব্যে আলম খান মুক্তি বলেন, যুবলীগ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে, শত প্রতিকূলতাকে অতিক্রম করে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়ক ধরে যিনি এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে, বিএনপি জামাতের সকল নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যক্রমের মোকাবেলা করতে সিলেট মহানগর যুবলীগ সর্বদা প্রস্তুত থাকতে হবে এবং আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে নির্বাচনের প্রস্তুতি নিতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, বিএনপি-জামায়াত আবারও দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। বিএনপি-জামায়াত যে জায়গায় সন্ত্রাস করবে, সেই জায়গায়ই মোকাবেলা করা হবে, তাদেরকে রাজপথেই মোকাবেলা করতে হবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

সভায় সভাপতিত্ব করেন, সিলেট মহানগর যুবলীগের সহ-সভাপতি ফাইয়াজ খান সলিট। পরিচালনা করেন মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক) সুবেদুর রহমান মুন্না।

বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবলীগের সহ-সভাপতি সৈয়দ গোলজার আহমদ, রাহেল আহমদ চৌধুরী, আব্দুর রব সায়েম, আনিসুর রহমান আনিস, সাংগঠনিক সম্পাদক মো. ময়নুল হক ইলিয়াছি (দিনার চৌধুরী), মো. রিমাদ আহমদ, প্রচার সম্পাদক মোহাইমিন চৌধুরী বাপ্পী, দপ্তর সম্পাদক মো. সাকারিয়া হোসেন সাকির, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম সুহেল, অর্থ সম্পাদক আনিসুর রহমান তিতাস, ত্রাণ বিষয়ক সম্পাদক সুলতান মাহমুদ সাজু, সাংস্কৃতিক সম্পাদক সেবুল আহমদ সাগর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুপম আহমদ, ক্রীড়া সম্পাদক মো. মঞ্জুর আহমদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ফারুকুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মো. সাইদুর রহমান, উপ-ত্রাণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আকবর হোসেন, উপ-সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ নাহিদ আব্বাস, উপ-তথ্য ও যোগাযোগ সম্পাদক সজল দাস অনিক, উপ ক্রীড়া সম্পাদক সোহরাব আলী, উপ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. জিয়াউল হক জিয়া, সহ সম্পাদক মুরাদ আহমদ চৌধুরী, মোহাম্মদ রফিকুল ইসলাম, মইনুল ইসলাম চৌধুরী, ইসলাহ উদ্দিন আহমদ বাবলুু, মনসুর হাসান চৌধুরী সুমন, আমিনুল ইসলাম আমিন, আব্দুল সুফিয়ান খান রিমু, মো. সাদিকুর রহমান সোহাগ, সদস্য ইব্রাহিম আহমদ জেসি, সুমন ইসলাম খান, মিফতাহুর রহমান রাকীন, মো. নাইম আহমদ, এমদাদুল হক উবেদ, জাহিদ হাসান, আলামিন আরিয়ান।

ওয়ার্ড যুবলীগের মধ্যে উপস্থিত ছিলেন, ইয়ামিন আরাফাত খান, শিপন খান, সোহানুর রহমান সোহাগ, ইসলাম উদ্দিন, আল মোমিন, জাকারিয়া আহমদ, আজাদ উদ্দিন, আখতার হোসেন, সাইদুল হোসেন, স্বপন সরকার প্রমুখ। সমাবেশে সিলেট মহানগর যুবলীগের কার্যনিবাহী কমিটির নেতৃবৃন্দ, ৪২টি ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক যুবলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30