শিরোনামঃ-

» সিলেট সেন্ট্রাল কতৃক গরীব ও দুস্থদের মধ্যে টিবওয়েল বিতরণ

প্রকাশিত: ১৫. অক্টোবর. ২০২৩ | রবিবার

সমাজের মধ্যে যাদের মূল্যবোধ আছে তারাই মানবতার সেবায় এগিয়ে আসে

ডেস্ক নিউজঃ

সমাজের অসহায় ও দুস্থ মানুষদেরকে যারা সাহায্য-সহযোগিতা করেন তারাই শ্রেষ্ঠ মানুষ। রোটারি ক্লাব প্রতিষ্ঠিত হয়েছে অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য। সমাজের মধ্যে যাদের মূল্যবোধ আছে, তারাই মানবতার সেবায় এগিয়ে আসে।

রবিবার (১৫ অক্টোবর) রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে কানাইঘাট সদর ইউনিয়নের সোনাপুর গ্রামের আনোয়ার উদ্দিনের বাড়িতে বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষে টিবওয়েল স্থাপন ও আনুষ্ঠানিকভাবে হস্তান্তর শেষে বক্তারা একথা বলেন ।

রোটারি ক্লাব অব সিলেট সেন্টালের প্রেসিডেন্ট ও কানাইঘাট সদর ইউনিয়নের চেয়ারম্যান রোটারিয়ান আফসার উদ্দিন আহমদ চৌধুরী পিএইচএফ সভাপতিত্বে অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্যে রাখেন পিপি বিকাশ কান্তি দাস পিএইচএফ, প্রেসিডেন্ট ইলেক্ট আব্দুর রহমান আরএফএসএম, রোটারিযান জুবায়ের আহমদ আরএফএসএম, রোটারিয়ান ইমদাদ হোসেন আরএফএসএম, স্থানীয় ওয়ার্ড মেম্বার নাজিম উদ্দিন, ৬নং ওয়ার্ড মেম্বার সেলিম আহমদ, আনোয়ার উদ্দিন, মুজিবুর রহমান, আলমগীর কবির সহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

উলেখ্য, রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের নিয়মিত কার্যক্রমের মধ্যে গরীব, অসহায় ও দুস্থ মানুষদের মাঝে বিশুদ্ধ পানি সরবরাহের জন্য টিবওয়েল স্থাপন অন্যতম, ফ্রি চক্ষু সেবাসহ বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৭ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031