শিরোনামঃ-

» সিলেটের লিডিং ইউনিভার্সিটিতে ট্যুরিস্ট ক্লাবের উদ্যোগে ৩য় বারের মতো উদ্বোধন

প্রকাশিত: ১৬. অক্টোবর. ২০২৩ | সোমবার

ডেস্ক নিউজঃ

গত ১৬ই অক্টোবর সিলেটের লিডিং ইউনিভার্সিটিতে ট্যুরিস্ট ক্লাবের উদ্যোগে ৩য় বারের মত উদ্ধোধন হলো দু’দিনব্যাপী মেলার পর্যটন মেলা-২০২৩।

এই মেলায় সিলেটে ১৩টি সনামধন্য পর্যটন প্রতিষ্ঠান, ট্রাভেল এজেন্ট, ট্যুর অপারেটর অংশগ্রহণ করে।

প্রতিষ্ঠানগুলো হলো ট্রাভেলার অভ সিলেট, নেক্সট ট্রাভেলার, কোথায় যাবেন, ট্রিটপ এডভ্যাঞ্চার ফার্ম, গালিভার এক্সপ্রেস, সিলেট বাংলা টি এন্ড ট্যুরিজম, গ্রাসরুট ট্যুরিজম, ট্রাভেলার অভ গ্রেটার সিলেট ও সাদাপাথর পরিবহন ট্যুরিস্ট বাস। মেলা চলবে ১৭ই অক্টোবর ২০২৩ পর্যন্ত।

সোমবার (১৬ অক্টোবর) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় একাডেমিক ভবনের প্রাজ্ঞনে মেলার উদ্বোধন করেন লিডিং ইউনিভার্সিটি এর ভারপ্রাপ্ত উপাচার্য ও কোষধ্যক্ষ শ্রীযুক্ত বনমালী ভৌমিক।

উদ্বোধনী অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন ড. মো. রেজাউল করিম, প্রক্টর ও ট্যুরিজম অ্যান্ড হস্পিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের বিভাগীয় প্রধান মোঃ মাহবুবুর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. মোহাম্মদ শাহানশাহ মোল্লা ও ট্যুরিজম অ্যান্ড হস্পিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের অন্যান্য শিক্ষক ও লিডিং ইউনিভার্সিটির ট্যুরিস্ট ক্লাবের উপদেষ্টা মোঃ আব্দুল হালিম এ সকল সদস্যরা।

মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো তাঁদের সন্তোষ প্রকাশ করে বলেন, “পর্যটন মেলা-২০২৩ একটি সুন্দর উদ্যোগ। এই মেলার মাধ্যমে আমরা আমাদের পণ্য ও সেবা সম্পর্কে সবার কাছে তুলে ধরতে পেরেছি।”

মেলায় দর্শনার্থীদের উপস্থিতি ছিলো ব্যাপক। দর্শনার্থীরা বিভিন্ন প্রতিষ্ঠানের পণ্য ও সেবা সম্পর্কে জানতে পেরে সন্তুষ্ট ছিলেন।

মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো তাদের পণ্য ও সেবা প্রদর্শন করে।

এছাড়াও মেলায় বিভিন্ন ধরনের বিনোদন মূলক খেলাধুলার আয়োজন করা হয়। মেলার দ্বিতীয় দিন উন্মোচন হবে লিডিং ইউনিভার্সিটি ট্যুরিস্ট ক্লাবের ট্রাভেল ম্যাগাজিনের দ্বিতিয় সংখ্যা ।

এই সংবাদটি পড়া হয়েছে ১২২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30