শিরোনামঃ-

» সিলেট সেন্ট্রাল কলেজের নবীনবরণ ২০২৩ মা বাবার প্রত্যাশা পূরণে শিক্ষার্থীদেরকে মনোযোগ সহকারে অধ্যয়ন করতে হবে : আতাউর রহমান পীর

প্রকাশিত: ১৮. অক্টোবর. ২০২৩ | বুধবার

ডেস্ক নিউজঃ

বিশিষ্ট শিক্ষাবিদ মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ প্রিন্সিপাল লে. কর্নেল (অব.) এম আতাউর রহমান পীর বলেছেন, তোমরা হচ্ছো জাতির ভবিষ্যত। শুধু শিক্ষত হলে চলবে না একজন ভালো মানুষ হতে হবে।

সৎ, দক্ষ, আদর্শ দেশপ্রেমিক নাগরিক তৈরির জন্য মেধাবীদের মূল্যায়নের বিকল্প নেই। মেধাবীরাই জাতির প্রেরণার উৎস।

বুধবার (১৮ অক্টোবর) সিলেট সেন্ট্রাল কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে একথা বলেন।

সিলেট সেন্ট্রাল কলেজের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিজান এর সভাপতিত্বে ও কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক মনিকা চক্রবর্ত্তী ও ইতিহাস বিভাগের প্রভাষক সিরাজুল ইসলাম এর যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্যে রাখেন, কলেজের ব্যবস্থাপনা পরিচালক শাহনেওয়াজ খান শাকিল, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন শাবিপ্রবি সিএসই বিভাগের সহযোগী অধ্যাপিকা ড. সাদিয়া সুলতানা ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাদেপাশা ইউনয়ন পরিষদ,গোলাপগঞ্জ মোহাম্মদ জাহিদ হোসাইন, কলেজের ভাইস চেয়ারম্যান আক্কাস আলী, এডভোকেট সিরাজুল ইসলাম, কলেজের গভনিং বডির সদস্য ও সাবেক ইয়াগুল সরকারী প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক মাষ্টার নুরুল হক ও কলেজের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্যে রাখেন, কলেজের কো-অর্ডিনেটর ও জীববিজ্ঞান বিভাগের প্রভাষক সুরাইয়া খন্দকার, বাংলা বিভাগের প্রভাষক মাহমুদ কামাল, মিসেস ফিরোজা আক্তার, আই, ,সি,টি মোঃ মোর্শেদ আলম, গনিত বিভাগের প্রভাষক মোঃ বাবুল আখতার, রসায়ন বিভাগের প্রভাষক মোঃ আলী জাহেদ, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ শহীদুল ইসলাম সুমন, পৌরনীতি ও সুশাসন বিভাগের প্রভাষক তামান্না ফেরদৌস তান্নি ও সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক ফাতেমা রহমান রীম প্রমুখ।

প্রধান অতিথি’র বক্তব্যে আরো বলেন, প্র্রত্যক মা বাবা চান তার সন্তান ভালো মানুষ হোক। ভালো মানুষেরাই সুন্দর সমাজ উপহার দিতে পারে। তাই মা বাবার প্রত্যাশা পূরণে শিক্ষার্থীদেরকে মনোযোগ সহকারে অধ্যয়ন করতে হবে।

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন কলেজের শিক্ষার্থী মিনহাজ তালুকদার দ্বীপ ও গীতা পাঠ করেন ইমন দেব জাতীয় সংগীতে মাহিমা মেহেরুন ও এহসান রাহী।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30