শিরোনামঃ-

» মির্জা ফখরুল সহ নেতাকর্মীদের গ্রেফতারে সিলেট জেলা ও মহানগর বিএনপির নিন্দা

প্রকাশিত: ৩০. অক্টোবর. ২০২৩ | সোমবার

ডেস্ক নিউজঃ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতার ও কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ। একই সাথে সিলেট মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী সহ ৮ নেতাকর্মীকে গ্রেফতার এবং ঢাকার মামলায় সিলেট বিএনপির ৩ নেতাকে আসামী করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানা তারা।

সোমবার (৩০ অক্টোবর) রাতে এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেন, চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বানচাল করতে সরকার দেশে আবার হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতনে হিংস্র খেলায় মেতে উঠেছে।

শনিবার ঢাকায় বিএনপির শান্তিপূর্ণ মহাসমাবেশে হামলা চালিয়ে ভন্ডুল করে দিয়েছে।

রবিবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অন্যায়ভাবে আটক করা হয়েছে। সিলেট মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী, জেলা বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম ফারুক সহ ৮ জন নেতাকর্মীকে অন্যায়ভাবে আটক করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া রাজধানীর ঢাকার একটি মামলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সিদ্দিকুর রহমান পাপলুকে আসামী করা হয়েছে। সিলেট জেলা ও মহানগর এলাকায় বিএনপির কয়েক শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। আমরা সরকারের এসকল ফ্যাসিবাদী কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন চালিয়ে চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দমিয়ে রাখা যাবেনা। জনতার আন্দোলনে এই সরকারকে বিদায় নিতে হবে।

অবিলম্বে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কারান্তরীণ সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি ও হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন বন্ধ করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান তারা।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৬ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031