শিরোনামঃ-

» জালালী পংকীসহ ৪ যুবদল নেতাকে গ্রেফতারে সিলেট জেলা ও মহানগর যুবদলের নিন্দা

প্রকাশিত: ৩০. অক্টোবর. ২০২৩ | সোমবার

ডেস্ক নিউজঃ
সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক আব্দুল কাইয়ূম জালালী পংকী, ৪নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহবায়ক শেখ মোহাম্মদ শরীফ, ৫নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মো. আলী ইসলাম, গোয়াইনঘাট উপজেলা যুবদল নেতা আবুল কাশেমকে অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দ।
গণগ্রেফতার বন্ধ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান তারা।

এক বিবৃতিতে সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) মকসুদ আহমদ এবং মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেন বলেন, ফ্যাসিস্ট সরকারের বিদায় ঘন্টা ক্রমশ ঘনিয়ে আসছে।

চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে বাধাগ্রস্থ করতে বিরোধী মতের নেতাকর্মীদের গণগ্রেফতার চালিয়ে যাচ্ছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দেশব্যাপী হাজার হাজার নেতাকর্মীদের গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। সিলেট মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকীসহ জেলা ও মহানগর যুবদলের  নেতাকর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে।
হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন চালিয়ে গণতন্ত্রকামী জনতার আন্দোলন দমিয়ে রাখা যাবেনা। অবিলম্বে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দিন এবং নিরপেক্ষ সরকার ব্যবস্থা পুনর্বহাল করে দ্রুত ক্ষমতা থেকে বিদায় নিন। অন্যথায় গণবিষ্ফোরণে ফ্যাসিস্ট সরকারকে বিদায় নিতে হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৩ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031