শিরোনামঃ-

» ঢাকায় আটক ছাতকের ৪ বিএনপি নেতাকর্মী পরিবারের পাশে মিজান চৌধুরী

প্রকাশিত: ৩০. অক্টোবর. ২০২৩ | সোমবার

ফ্যাসিবাদের ষড়যন্ত্রের জাল ছিন্ন করে সকল নেতাকর্মীদের মুক্ত করা হবে ইনশাআল্লাহ : মিজান চৌধুরী

ডেস্ক নিউজঃ
২৮ অক্টোবর রাজধানীর পল্টনের মহাসমাবেশ থেকে আটক ছাতক উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ৪ নেতাকর্মীর পরিবারের পাশে দাঁড়িয়েছেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বিগত একাদশ সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ (ছাতক-দোয়ারাবাজার) আসনের বিএনপি মনোনীত সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিজানুর রহমান চৌধুরী মিজান।

তিনি রবিবার রাতে ছাতক উপজেলার আটক ৪ নেতাকর্মীসহ কারান্তরীণ অন্যান্য নেতাকর্মীর বাড়ী বাড়ী গিয়ে পরিবারের সদস্যদের শান্তনা জানান।

গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের সাহসী যোদ্ধাদেরকে দ্রুততম সময়ের মধ্যে মুক্ত করার ব্যাপারে আশ্বস্ত করেন তিনি।

গত ২৮ অক্টোবর ঢাকার মহাসমাবেশ থেকে সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও ছাতক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সৈদেরগাও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের ফয়েজ আহমদ, ছাতক উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য জাউয়াবাজারের কয়েস আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ভাঁতগাও ইউনিয়নের মড়লপুর গ্রামের আবিদুর রহমান ও উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা ভাঁতগাও ইউনিয়নের ছাতারপই গ্রামের সাদক মিয়াকে পুলিশ গ্রেফতার করে রাজনৈতিক মামলায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করে।

আটক নেতাকর্মীদের পরিবারের সদস্যদের সহমর্মিতা জানিয়ে মিজানুর রহমান চৌধুরী বলেন, ফ্যাসিস্ট সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে। বিদায়ের প্রাক্কালে সরকার বিরোধী মতের নেতাকর্মীদের দমন করতে মরণ কামড় দিচ্ছে। এ নিয়ে হতাশার কিছু নেই।
গণতন্ত্রের বিজয়ের এই স্বপ্ন সারথীদেরকে সরকার বেশীদিন আটকে রাখতে পারবেনা। হামলা-মামলা চালিয়ে জনতার বিজয় আটকাতে পারবেনা।
শহীদ জিয়ার লড়াকু সৈনিকদের ত্যাগ-তিতিক্ষার বিনিময়ে ফ্যাসিস্ট সরকারের পতন ও গণতন্ত্রের বিজয় নিশ্চিত হবে। ইনশাআল্লাহ।

এই সংবাদটি পড়া হয়েছে ১০২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30