শিরোনামঃ-

» হরতাল চলাকালে সিলেট জেলা ও মহানগর যুবদলের পিকেটিং মিছিল

প্রকাশিত: ০১. নভেম্বর. ২০২৩ | বুধবার

ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে শহীদ জিলু হত্যার বদলা নেয়া হবে

ডেস্ক নিউজঃ
সিলেটে পুলিশী হেফাজতে যুবদল নেতাকে হত্যার প্রতিবাদে সিলেট বিভাগে যুবদল আহুত বুধবারের সকাল-সন্ধ্যা হরতাল সর্বাত্মকভাবে পালিত হয়েছে। হরতাল চলাকালে সিলেট জেলা ও মহানগর আওতাধিন যুবদলের বিভিন্ন ইউনিটের পক্ষ থেকে সকাল থেকে পিকেটিং ও মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১ নভেম্বর) হরতাল চলাকালে নগরীর গুরুত্বপূর্ণ বিভিন্ন পয়েন্টে সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) মকসুদ আহমদ এবং মহানগর সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেনের নেতৃত্বে পিকেটিং ও মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

পৃথক মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, শান্তিপূর্ণ অবরোধ চলাকালে পরিকল্পিতভাবে পুলিশ গাড়ি চাপা দিয়ে যুবদল নেতা জিলু আহমদ দিলুকে গুরুতর আহত করে। এরপর তাকে চিকিৎসা না দিয়ে গ্রেফতার করে পুলিশী হেফাজতে নিয়ে হত্যা করা হয়েছে। সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি সভাপতি আবুল মনসুর শওকতকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। কিশোরগঞ্জে বিএনপির ২ নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। এর পরিনতি ভালো হবেনা। ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে শহীদ জিলু আহমদ দিলুর হত্যার বদলা নেয়া হবে।

জিলু হত্যার প্রতিবাদে সিলেট বিভাগে বুধবার (১ নভেম্বর) শান্তিপূর্ণ সকাল-সন্ধ্যা হরতাল পালন করায় সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দ। আওয়ামী ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাতে, গণতন্ত্র পুনরুদ্ধার, ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার বৃহত্তর সার্থে বিএনপি ঘোষিত সকল কর্মসূচী সফল করার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা।

পৃথক মিছিল সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, যুবদল নেতা লিটন আহমদ, কয়েস আহমদ, জামিল আহমদ, আলী আহমদ আলম ও ইসহাক আহমদ প্রমূখ।

এছাড়া জেলা ও মহানগর আওতাধিন সকল ইউনিটের পক্ষ থেকে স্ব স্ব এলাকায় পৃথক পিকেটিং ও মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30