শিরোনামঃ-

» কোম্পানীগঞ্জে ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত

প্রকাশিত: ০৪. নভেম্বর. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ

সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেটের কোম্পানীগঞ্জে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা সমবায় অফিসের উদ্যোগে পতাকা উত্তোলন, শোভাযাত্রা ও সমবায়ীদের নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজংয়ের সভাপতিত্বে ও সমবায় কার্যালয়ের অফিস সহকারী সাইফুল ইসলামের সঞ্চালনায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিতব্য আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান লাল মিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভুমি) সুমাইয়া ফেরদৌস, অফিসার ইনচার্জ হিল্লোল রায়, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি মো. আবুল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল মতিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মান্নান, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নাসরিন জাহান ফাতেমা।

আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন, সাংবাদিক মঈন উদ্দিন মিলন।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা তাঁতী লীগের সভাপতি শের তারিকুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক এর প্রতিনিধি আবিদুর রহমান, সাংবাদিক নোমান আহমদ, ইউনিয়ন যুবলীগ নেতা বাবুল আহমদ, ইউনিয়ন শ্রমিক লীগ নেতা নুর মোহাম্মদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30