শিরোনামঃ-

» প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট জেলা যুবলীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

প্রকাশিত: ১১. নভেম্বর. ২০২৩ | শনিবার

বিএনপি-জামায়াত সহ সকল ষড়যন্ত্র মোকাবেলায় সিলেট যুবলীগই যতেষ্ট : শফিকুর রহমান চৌধুরী

ডেস্ক নিউজঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা যুবলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা বের করা হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) বিকেল ৩টায় সিলেট জেলা পরিষদ থেকে শোভাযাত্রাটি বের হয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শামীম আহমদের পরিচালনায় শোভাযাত্রাপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যুবলীগ একটি সুসংগঠিত শক্তিশালী সংগঠন।

বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগের সঙ্গে রয়েছে। তিনি বলেন, বিএনপি-জামায়াতসহ সকল দেশী-বিদেশী ষড়যন্ত্রকে মোকাবেলা করতে সিলেট যুবলীগই যতেষ্ট। আগামী নির্বাচনে যুবলীগের বলিষ্ট নেতৃত্বে প্রমাণ হবে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসকে যুবলীগ কখনো ভয় করে না। সকল অগ্নিসন্ত্রাসকে মোকাবেলায় আওয়ামী লীগের সাথে যুবলীগ অতীতের ন্যায় মাঠে থাকবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সমাবেশে বক্তব্য রাখেন, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক নাইম আহমদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদব রাহেল সিরাজ।

এছাড়াও উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগগের সহসভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও সম্পাদক, উপসম্পাদক ও সদস্যবৃন্দ ছাড়াও জেলা যুবলীগের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

এরপর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীকে সঙ্গে নিয়ে জেলা পরিষদে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুারালে শ্রদ্ধা জানান জেলা যুবলীগ নেতৃবৃন্দ।

১৯৭২ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে এবং শেখ ফজলুল হক মনির নেতৃত্বে যাত্রা শুরু হয় যুবলীগের। মুক্তিযুদ্ধের চেতনায় গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামকে এগিয়ে নিতে দেশের যুব সমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে এই সংগঠনকে প্রতিষ্ঠা করা হয়। সেই লক্ষ্যকে সামনে নিয়েই অগ্রসর হচ্ছে যুবলীগ। পাঁচ দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30