শিরোনামঃ-

» মৌলভীবাজার-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন কিনলেন সাংবাদিক কামাল হাসান

প্রকাশিত: ২১. নভেম্বর. ২০২৩ | মঙ্গলবার

ডেস্ক নিউজঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন ক্রয় করেছেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও লন্ডন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বিশিষ্ট সাংবাদিক কামাল হাসান। মৌলভীবাজার-২ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চান তিনি।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে তিনি আ.লীগের ফরম সংগ্রহ করেন। কামাল হাসান দীর্ঘ দিন দৈনিক বাংলাবাজার, মানবজমিন, ভোরের কাগজ, চ্যানেল আইসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকতায় জড়িত ছিলেন।

সাংবাদিক কামাল হাসান বলেন, ‘দীর্ঘ সাংবাদিকতার পেশাদারিত্ব থেকে অবসর নিয়ে জনগণের কল্যাণে কাজ শুরু করেছি। সরকারের উন্নয়ন বার্তা নিয়ে মানুষের ঘরে ঘরে শেখ হাসিনা সরকারের সাফল্যগাথা তুলে ধরেছি। শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে ভোটের মাধ্যমে চমক দেখিয়ে নেত্রীকে নৌকার জয় উপহার দেব।’

উল্লেখ্য, নব্বই দশকে সিলেটের ছাত্র গণআন্দোলনে অগ্রনী ভূমিকা পালন করেন সাংবাদিক কামাল হাসান। পরবর্তীতে সাংবাদিকতা পেশায় যোগ দেন এবং তৎকালীন প্রভাবশালী বেশ কয়েকটি জাতীয় দৈনিকে ঢাকায় সাংবাদিকতা করেন। তারপর তিনি যুক্তরাজ্যে চলে যান এবং সেখানে সাংবাদিকতার পাশাপাশি আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেন দীর্ঘ সাংবাদিকতার পেশাদারিত্ব থেকে অবসর নিয়ে তিনি বর্তমানে জনগণের কল্যাণে কাজ শুরু করেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৪ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30