শিরোনামঃ-

» অবরোধের ১ম দিনে সিলেট মহানগর জামায়াতের পিকেটিং মিছিল

প্রকাশিত: ২২. নভেম্বর. ২০২৩ | বুধবার

দলদাস নির্বাচন কমিশন কর্তৃক বাকশালীদের ক্ষমতায় রাখার ষড়যন্ত্র জাতি মেনে নিবেনা : সিলেট মহানগর জামায়াত

ডেস্ক নিউজঃ

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, দেশ ও জাতির চরম ক্রান্তিলগ্নে দলদাস নির্বাচন কমিশন ফের বাকশালীদের ক্ষমতায় রাখার ষড়যন্ত্র করছে। দেশে বিরোধী নেতাকর্মীদের ষড়যন্ত্রমূলক মামলার প্রহসনের বিচারে ফরমায়েসী সাজা দেয়া হচ্ছে ও গণগ্রেফতার চালিয়ে হাজার হাজার নেতাকর্মীদের কারাগারে আটকে রাখা হচ্ছে। এমন পরিস্থিতিতে দেশে নির্বাচনের অর্থ হলো ক্ষমতাসীনদের বিজয়ী ঘোষণা করা। দেশে এই ধরনের নির্বাচন জাতি মেনে নিবেনা।

বাকশালী সরকার ও দলদাস নির্বাচন কমিশনকে অবশ্যই পদত্যাগ করতে হবে। ঘোষিত ফরমায়েসী তফসিল বাতিল করতে হবে। নিরপেক্ষ কেয়ারটেকার সরকার পুনবর্হাল ও আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দকে কারাগারে রেখে দেশে একতরফা নির্বাচনের ষড়যন্ত্র সফল হতে দেয়া হবেনা।

বুধবার (২২ নভেম্বর) দুপুরে জামায়াত আহুত ৬ষ্ঠ ধাপের টানা ৪৮ ঘন্টা অবরোধের ১ম দিনে সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর বিভিন্ন পয়েন্টে পিকেটিং ও মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। নগরীর সিলেট-তামাবিল রোডের মিরাবাজার ও মেডিকেল রোডের কাজলশাহ এলাকায় অনুষ্ঠিত পিকেটিং পরবর্তী মিছিল সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সভাপতি সিদ্দিক আহমদ প্রমূখ।

নেতৃবৃন্দ- জামায়াত আহুত ৬ষ্ঠ ধাপের টানা ৪৮ ঘন্টার অবরোধের ১ম দিন বুধবারের অবরোধ সফলের মাধ্যমে সরকারের দলদাস নির্বাচন কমিশন ঘোষিত প্রহসনের তফসিল প্রত্যাখ্যান করায় সিলেটবাসীকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান এবং বৃহস্পতিবারের অবরোধ সফলের আহ্বান জানান।

তারা বলেন, জনমতের প্রতি ন্যুনতম শ্রদ্ধাবোধ থাকলে ফ্যাসিস্ট সরকার দ্রুত বিদায় নিবে। অবাধ ও সুষ্ঠু ভোট আয়োজনে নিরপেক্ষ কেয়ারটেকার সরকারের বিকল্প নেই। অবিলম্বে নিরপক্ষে কেয়ারটেকার সরকার পুনর্বহাল ও আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ কেন্দ্রীয় জাতীয় নেতৃবৃন্দ এবং সকল রাজবন্দীদের মুক্তি দিতে হবে। একই সাথে প্রহসনের তফসিল বাতিল এবং চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি ও বাসা-বাড়ীতে তল্লাশীর নামে পুলিশী হয়রানী বন্ধ করতে হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৮ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031