শিরোনামঃ-

» গাজী বোরহান উদ্দীন মেধাবৃত্তি বিতরণ

প্রকাশিত: ০২. ডিসেম্বর. ২০২৩ | শনিবার

শিক্ষার্থীকে অনুপ্রাণিত করলে তারা অনেকদূর এগিয়ে যাবে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, আমাদের শিক্ষার্থীকে অনুপ্রাণিত করতে হবে, তাহলে তারা অনেকদূর এগিয়ে যেতে পারবে। এই প্রেক্ষাপটে কৃতী শিক্ষার্থীদেরকে সংবর্ধনা বা বৃত্তি প্রদানের কারণে তারা খুশি ও অনুপ্রাণিত হবে।

ভবিষ্যতে এই সংবর্ধিত শিক্ষার্থীরা যখন স্বাবলম্বী হবে তখন তাদেরকেও অন্যদের পাশে এভাবে দাঁড়াতে হবে।

ঐতিহ্যবাহী হাজী মোহাম্মদ সফিক হাই স্কুলে গতকাল শনিবার প্রথম বারের মতো গাজী বোরহান উদ্দিন (রহ) মেধাবৃত্তি প্রদান ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

হাজী মোহাম্মদ সফিক হাই স্কুলের পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্বব জুনেদ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর হুমায়ুন কবির সুহিন, ৩২নং ওয়ার্ডের কাউন্সিলর রুহেল আহমদ।

স্কুলের সহকারী শিক্ষক উম্মে খাদিজা ও নাঈম আহমদের যৌথ পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন সহকারী শিক্ষক অসীম কুমার দেব এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক।

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী আরো বলেন, অত্র অঞ্চলে শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী প্রতিষ্ঠান হাজী মোহাম্মদ সফিক হাই স্কুলকে অচিরেই একটি আধুনিক শিক্ষা প্রতিষ্ঠানে রূপান্তর করা হবে।

এজন্য তিনি ছাত্রছাত্রীদের পড়াশোনায় আরও মনোযোগী হওয়ার আহবান জানান। একই সাথে বিদ্যালয় সংলগ্ন নদীর ভাংগন রোধে কার্যকর ব্যবস্থা গ্রহন ও বিদ্যালয়ের সীমানা রক্ষায় পদক্ষেপ গ্রহণের আশ্ববাস প্রদান করেন।

অনুষ্ঠানে ৫০ জন মেধাবী ছাত্র-ছাত্রীকে পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30