শিরোনামঃ-

» কমরেড ধীরেন সিংহ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা

প্রকাশিত: ০৬. ডিসেম্বর. ২০২৩ | বুধবার

কমরেড ধীরেন সিংহ ছিলেন একজন আদর্শিক নেতা : ব্যারিস্টার আরশ আলী

ডেস্ক নিউজঃ

গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টার আরশ আলী বলেছেন, প্রয়াত কমরেড ধীরেন সিংহ ছিলেন একজন আদর্শিক নেতা। তিনি বাংলাদেশ সাম্যবাদী দল (এম-এল) এর সকল কার্যক্রমকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে গেছেন। তার জীবনের অনেক চাওয়া-পাওয়ার মধ্যে অন্যতম ছিল দলের জন্য কাজ করে যাওয়া।

বাস্তবে তিনি তা করে গেছেন। আজ তিনি আর আমাদের মাঝে নেই। তার মৃত্যুর ১ বছর হয়ে গেছে। তিনি প্রয়াত কমরেড ধীরেন সিংহ এর মতো নেতৃবৃন্দকে দলের উন্নয়নের লক্ষ্যে তার আদর্শ বুকে লালন করে কাজ করে যাওয়ার আহবান জানান।

তিনি বুধবার (৬ ডিসেম্বর) বিকাল ৫টায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমি মিলনায়তনে বাংলাদেশের সাম্যবাদী দল (এম-এল) সিলেট জেলা শাখার উদ্যোগে শাখার প্রাক্তণ সম্পাদক ও কেন্দ্রীয় পলিটব্যুরো সদস্য কমরেড ধীরেন সিংহ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

অধ্যক্ষ ব্রজ গোপাল চৌধুরীর সভাপতিত্বে স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য মশাহিদ আহমদ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টি সিলেট জেলার সভাপতি সিকন্দর আলী, জেলা জাসদের সাধারণ সম্পাদক কে এম কিবরিয়া চৌধুরী, গণতন্ত্রী পার্টির জেলা সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী, মহানগর জাসদের সাধারণ সম্পাদক গিয়াস আহমদ, সাম্যবাদী আন্দোলনের নেতা কমরেড রনেন সরকার, সাম্যবাদী দল সিলেট জেলা শাখার নেতা সজল রায়, কমরেড শেখর বোধ, কমরেড আজাদ মিয়া, প্রয়াতের পুত্র ধীমান সিংহ প্রমুখ।

স্মরণ সভার শুরুতে কমরেড ধীরেন সিংহ এর প্রতিকৃতিতে দলীয়ভাবে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বাংলাদেশের সাম্যবাদী দল (এম-এল), গণতন্ত্রী পার্টি, ওয়ার্কার্স পার্টি, জাসদ এর নেতৃবৃন্দ।

এছাড়াও বামফ্রন্ট এর পক্ষে শ্রদ্ধা জানান সিপিবি, বাসদ, বাসদ (মার্কসবাদী), কমিউনিস্ট লীগসহ প্রমুখ দলীয় নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30