শিরোনামঃ-

» অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সকল মানুষেরই প্রত্যাশা : ডা: রিয়াজুল ইসলাম রিয়াজ

প্রকাশিত: ০৮. ডিসেম্বর. ২০২৩ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সহ-সভাপতি ও ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ বলছেন, বিগত ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনের অভিজ্ঞতায় বলা যায় আওয়ামী লীগের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের আশা করা চরম বোকামী ছাড়া আর কিছুই নয়।

সরকারের ক্ষমতা পাকাপোক্ত করার জন্য বিরোধী দলবিহীন নির্বাচনের নামে জাতির সাথে তামাশা করছে। প্রহসনের নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ আজীবন ক্ষমতায় টিকে থাকতে পুনরায় ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠছে তবে সরকারের সে আশা পুরণ হবে না। সরকার দুর্নীতির মাধ্যমে দেশের টাকা বিদেশে পাচার করে দেশকে দেউলিয়া করে ফেলেছে, অর্থনীতি সহ সবকিছু অন্ধকারের দিকে যাচ্ছে,দেশের মধ্যে গরিবরা আরও গরিব হচ্ছে কিন্তু আয় না থাকলেও এমপি মন্ত্রীদের সম্পদ বাড়ছে ৪২ গুনেরও বেশি, নির্বাচনী হলফনামায় স্বর্ণের ভরির দাম দেখাচ্ছেন তারা ৯৫৫ টাকা এ কারণেই হাজার কোটি টাকার ঋণখেলাপি রাঘববোয়ালরা ধরাছোঁয়ার বাইরে। ডা. রিয়াজ আরও বলেন

এ সরকারের অধীনে যারা নির্বাচনে যাবে তারা জাতীয় বেঈমান হিসেবে চিহ্নিত হয়ে থাকবে দেশ ও জাতির কাছে।

সেই সাথে তিনি ইসলামী আন্দোলনের সকল নেতাকর্মী সহ সচেতন নাগরিকগণকে নির্বাচন ও ভোট কেন্দ্রে না যাওয়ার আহ্বান জানান।

তিনি আরও বলেন নতুন শিক্ষাক্রমে ভুল বিভ্রান্তিকর ও ইসলামী চেতনা বিরোধী বিতর্কিত আপত্তিকর বই সিলেবাস বাতিল করতে হবে ৯২ ভাগ মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশে এ ধরনের পাঠ্য গ্রহণযোগ্য হতে পারে না অবিলম্বে তা বাতিল করতে হবে।

তিনি শুক্রবার (৮ ডিসেম্বর) বেলা ৩টায় ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর কার্যালয় নিয়মিত মাসিক বৈঠকে সভাপতি বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট মহানগর সহ-সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতী হুসাইন আল- হারুন, সাংগঠনিক সম্পাদক মোঃ নাজমুল হাসান, দপ্তর সম্পাদক মাওলানা তৈয়বুর রহমান, নির্মাণ শ্রমিক বিষয়ক সম্পাদক মোঃ সুলতান মিয়া, বস্ত্র ও গার্মেন্টস বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সহ-অর্থ সম্পাদক মোঃ সুমন আহমদ, সদস্য মোঃ কাছু মিয়া প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30