শিরোনামঃ-

» ‘কলরব চিলড্রেনস ক্লাব’র উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১২. ডিসেম্বর. ২০২৩ | মঙ্গলবার

ডেস্ক নিউজঃ
‘সমরে আমরা- শান্তিতে আমরা- সর্বত্র আমরা দেশের তরে’ স্লোগান হৃদয়ে ধারণ করে বাংলাদেশ সেনাবাহিনীর সকল কার্যক্রম পরিচালিত হচ্ছে। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী দীর্ঘদিন ধরে বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে। প্রতিবছরের ন্যায় এ বছরও ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়া এর দায়িত্বপূর্ণ এলাকায় বিভিন্ন সময়ে ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, এতিম ও অসহায় ছাত্রদের সহায়তা প্রদানের মতো বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১২ ডিসেম্বর) ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়া এর অঙ্গসংগঠন ‘কলরব চিলড্রেনস ক্লাব’র উদ্যোগে ডিভিশনের দায়িত্বপূর্ণ পীরেরবাজারের হাতুড়া এলাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলরব চিলড্রেনস ক্লাব সিলেট অঞ্চলের সভানেত্রী শিরিন সুলতানা মিলি।

কলরব চিলড্রেনস ক্লাব-এর ব্যবস্থাপনায় এবং ৫২ পদাতিক ব্রিগেডের অধীনস্থ ২৭ বীর এর আয়োজনে পীরেরবাজারের হাতুরা এলাকায় ৫০০টি শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সেনা পরিবার কল্যাণ সমিতি, অপরাজিতা লেডিস ক্লাব ও কলরব চিলড্রেনস ক্লাবের সহ-সভানেত্রী, ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়া এর কর্ণেল এবং তদুর্দ্ধ অফিসারের পত্নীগণ এবং তিন ক্লাবের সচিববৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৪ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30