শিরোনামঃ-

» বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সিলেট জেলা কমিটির শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: ১২. ডিসেম্বর. ২০২৩ | মঙ্গলবার

ডেস্ক নিউজঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সিলেট জেলা কমিটির নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন বিশ্বাস পারভেজ এর নেতৃত্বে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সিলেট জেলার সম্পাদক মন্ডলী ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি জুয়েল রহমান।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা কমিটির সহ সভাপতি সেলিম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহাদাৎ আনেয়ার, সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আজিমুল হক বিশ্বাস মিঠুন, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক ডা. আব্দুল বাসিত, ক্রীড়া বিষয়ক সম্পাদক রুপুল মাহমুদ, শ্রম বিষয়ক সম্পাদক রাজন চাকলাদার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আমিনুর রশিদ, উপ-দপ্তর সম্পাদক এজাজ আহমদ, সিনিয়র সদস্য আব্দুল কাউয়ুম ও কাবুছ আহমদ।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে বঙ্গবন্ধুর তনয়া দেশ রত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশ ও জাতির উন্নয়ন করার লক্ষ্য দ্বাদশ নির্বাচনের মাধ্যমে স্বাধীনতার প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30