শিরোনামঃ-

» বাংলাদেশ গীতা শিক্ষা সিলেট জেলা কমিটির অভিষেক অনুষ্ঠান ও সিলেট বিভাগীয় সাংগঠনিক সভা

প্রকাশিত: ১৫. ডিসেম্বর. ২০২৩ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগিশিক) সিলেট জেলা কমিটির অভিষেক অনুষ্ঠান ও সিলেট বিভাগীয় সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল ১১টায় সিলেট নগরীর জেলরোডস্থ অস্থায়ী কার্যালয়ে এ অভিষেক অনুষ্ঠান ও বিভাগীয় সাংগঠনিক সভার আয়োজন করা হয়।

ডা. মালা রানী দে এর সভাপতিত্বে ও সুমন চক্রবর্তী এবং বাবলী দেবী সিনহা এর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগিশিক) কেন্দ্রীয় কমিটির সভাপতি শ্রী ঝন্টু চৌধুরী।

সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, বাগিশিক এর উপদেষ্ঠা এল লন্দলাল সিংহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাগিশিক কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অম্লান কুমার কার্তিক, শেখ হাসিনা মেডিকেল কলেজ হবিগঞ্জ এর অধ্যক্ষ ও বাগিশিক ঢাকা মহানগর এর স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. সুনির্মল রায়।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা কমিটির সুভাষ চন্দ্র সরকার, হবিগঞ্জ জেলা কমিটির আহবায়ক শ্রী বিশাল গোবিন্দ দাস অধিকারী, শ্রী বিভাস ব্যানার্জী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র গীতা পাঠ করেন, হবিগঞ্জ জেলা কমিটির ভুব নন্দ দাস অধিকারী। স্বাগত বক্তব্য বাগিশিক সিলেট জেলার সাংগঠনিক সম্পাদক ধ্রুব জ্যোতি দে, সহ সম্পাদক দিলীপ দাস জয়, প্রচার সম্পাদক প্রনত কান্ত দেব, অর্থ সম্পাদক ডা. শিবানী আচার্য্য, বিয়ানীবাজার উপজেলার নিতাই পদ দাস, রিংকু রানী দে চুমকি।

সংগীত পরিবেশন করেন, দেবল চন্দ্র দাস ও তাপস কান্তি দে। তবলায় ছিলেন, ত্রিদিব দে।

অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, বাগিশিক এর সদস্য প্রজ্ঞা দে, তুমকী, শ্রাবন্তি দাস, শুকলা দাস, স্বপ্না আচার্য্য। অনুষ্ঠান শেষে ডা. মালা রানী দে-কে সভাপতি ও সুমন চক্রবর্তীকে সাধারণ সম্পাদক এবং ধ্রুব জ্যোতি দে-কে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি শপথ পাঠ করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30